Behala: পেঁপে নিয়ে বিবাদে ৭ জনকে ধারালো অস্ত্রের কোপ! রক্তারক্তি কাণ্ড সরশুনায়

অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা।

Updated By: Nov 5, 2022, 10:49 PM IST
 Behala: পেঁপে নিয়ে বিবাদে ৭ জনকে ধারালো অস্ত্রের কোপ! রক্তারক্তি কাণ্ড সরশুনায়

পিয়ালী মিত্র: পেঁপে চুরি নিয়ে বিবাদের জের? দিনেদুপুরে ৭ জনকে ধারালো অস্ত্রের কোপ! ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। রক্তারক্তি কাণ্ড বেহালার সরশুনায়। আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা।

ঘটনাটি ঠিক কী? সুরশুনার রাখাল মুখার্জির রোডের বাসিন্দা প্রদীপ অধিকারী। দোতলায় বাড়িতে স্ত্রী ও মেয়েকে নিয়ে থাকেন তিনি। বাড়ির নিচেই একটি মুদিখানার দোকান চালান প্রদীপ। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, প্রতিবেশী সঞ্জয় ঘোষের সঙ্গে তাঁর বিবাদ দীর্ঘদিনের। দুই পরিবারের মধ্যে অশান্তি লেগেই থাকে। অভিযুক্তের বিরুদ্ধে নাকি থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল!

এদিন দুপুরে গাছ থেকে পেঁপে পাড়াকে কেন্দ্র করে ফের প্রদীপ অধিকারীর সঙ্গে প্রতিবেশী সঞ্জয় ঘোষের পরিবারের বিবাদ শুরু হয়। অভিযোগ, বচসা চলাকালীন কাটারি এনে সঞ্জয় ও তাঁর স্ত্রী সুমিতাকে এলোপাথারি কোপাতে শুরু করেন প্রদীপ! এই দম্পতিকে বাঁচাতে যান আর এক প্রতিবেশী পরিমল মুখোপাধ্যায়, তাঁর স্ত্রী সন্ধ্যা ও মেয়ে স্বাতী। গুরুতর আহত হন তাঁরাও। রেহাই পাননি পরিমলের ভাই চঞ্চল ও তাঁর স্ত্রী পাপিয়াও।

আরও পড়ুন: Joka Taratola Metro: বেহালাতেও এবার মেট্রো! জোকা থেকে তারাতলা পর্যন্ত কবে চালু পরিষেবা?

এদিকে অভিযুক্তের বাড়ির কাছেই মেয়েদের স্কুল। ছুটির পর তখন স্কুল থেকে বেরোচ্ছিল ছাত্রীরা। আতঙ্কে রীতিমতো ছোটাছুটি করতে শুরু করে তারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সরশুনা থানার পুলিস। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বেহালার বিদ্যাসাগর হাসপাতালে। যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক, তাঁদের পাঠিয়ে দেওয়া হয় এসএসকেএম-এ।

এর আগে, বেহালায় প্রতিবেশীর 'সম্পর্কে'র কারণে খুন হন এক যুবক। সরশুনার একটি মাঠে পাওয়া গিয়েছিল হাত-পা বাঁধা দেহ। মৃতের নাম জয়দীপ শীল। পেশায় তিনি রং মিস্ত্রি। পরিবারের লোকেদের দাবি, রাতভর নিখোঁজ ছিলেন জয়দীপ। যে মহিলার সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল, সেই মহিলাই লোক লাগিয়ে খুন করিয়েছে তাঁকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.