Bidhannagar Fraud: পুলিস কমিশনারের ঘনিষ্ঠ পরিচয়ে 'প্রতারণা', গ্রেফতার অভিযুক্ত

ধৃতকে পুলিসি হেফাজতে পাঠাল আদালত।

Updated By: Apr 12, 2022, 08:34 PM IST
Bidhannagar Fraud: পুলিস কমিশনারের ঘনিষ্ঠ পরিচয়ে 'প্রতারণা', গ্রেফতার অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: খোদ বিধাননগরের পুলিস কমিশনারের (Police Commissioner of Bidhannagar) ঘনিষ্ঠ পরিচয়ে 'প্রতারণা'। অভিযুক্তকে গ্রেফতার করল সাইবার ক্রাইম থানার পুলিস। ধৃতকে ৬ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

ঘটনাটি ঠিক কী? পুলিস সূত্রে খবর, রাজারহাট থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছিল। অভিযুক্তের নাম অনির্বাণ সাহা। তাঁর বিরুদ্ধে যখন মামলা চলছে, তখন সুশোভন সাহা নামে এক ব্যক্তির সঙ্গে যোগাযোগ হয় অনির্বাণের স্ত্রী জ্যোতির। অভিযোগ, নিজেকে বিধাননগরের পুলিস কমিশনার সুপ্রতীম সরকারের ঘনিষ্ঠ বলে পরিচয় দেয় সুশোভন। এমনকী, মামলা থেকে অনির্বাণকে বাঁচানোরও আশ্বাস দেয়! শুধু তাই নয়, তাঁর স্ত্রীর কাছ থেকে দেড় লক্ষ টাকা-ও নিয়েছিল অভিযুক্ত। 

আরও পড়ুন: 'হাঁসখালি নিয়ে মুখ্যমন্ত্রীর বক্তব্য অত্যন্ত নিম্নমানের, এই জন্যই নন্দীগ্রামে হেরেছেন':দিলীপ

এদিকে এই ঘটনার পর বেশ কয়েক মাস কেটে যায়। কিন্তু মামলাটির আর নিষ্পত্তি হয়নি। কেন? সন্দেহ হওয়ার বিধাননগর পুলিস কমিশনারেটে গোটা বিষয়টি জানান জ্যোতি। ঘটনার তদন্তভার দেওয়া হয় সাইবার ক্রাইম থানাকে। সুশোভন সাহার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়। শেষপর্যন্ত সোমবার রাতে বারাসত থেকে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। তদন্তকারীরা জানিয়েছেন, ওই যুবকের সঙ্গে পরিচয় নেই বিধাননগরের পুলিস কমিশনার সুপ্রতীম সরকারের। একই কায়দায় অন্য কোনও ব্য়ক্তির সঙ্গে জালিয়াতি করেছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.