বিপদমুক্ত অভিষেক, ক্ষোভ মুখ্যমন্ত্রীর, অন্তর্ঘাতের প্রশ্ন মমতা বন্দ্যোপাধ্যায়ের

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দুর্ঘটনার খবর পেয়ে ক্ষোভে ফেটে পড়েন মুখ্যমন্ত্রী। দুর্ঘটনা নাকি অন্তর্ঘাত তা নিয়ে প্রশ্ন তুললেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রয়োজনে খুনের মামলা করা হতে পারে বলেও জানিয়েছেন তিনি।

Updated By: Oct 18, 2016, 08:20 PM IST
বিপদমুক্ত অভিষেক, ক্ষোভ মুখ্যমন্ত্রীর, অন্তর্ঘাতের প্রশ্ন মমতা বন্দ্যোপাধ্যায়ের

ওয়েব ডেস্ক: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দুর্ঘটনার খবর পেয়ে ক্ষোভে ফেটে পড়েন মুখ্যমন্ত্রী। দুর্ঘটনা নাকি অন্তর্ঘাত তা নিয়ে প্রশ্ন তুললেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রয়োজনে খুনের মামলা করা হতে পারে বলেও জানিয়েছেন তিনি। তাঁর অভিযোগ, দুর্ঘটনার সময় ঘুমিয়ে পড়েছিল অভিষেকের গাড়ির চালক। তার জেরেই দুর্ঘটনা। মুখ্যমন্ত্রীর বক্তব্য, গাড়ির চালককে কেউ কিছু খাইয়ে দিয়েছিল কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। একই সঙ্গে ক্ষুব্ধ মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, সাংসদের নিরাপত্তা ঠিকঠাক কাজ করছিল না। তিনি বলেন, সৌভাগ্যবশত রক্ষা পেয়েছেন অভিষেক। 

বিপদমুক্ত অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে সন্ধের সময় যখন তাঁকে বেলভিউ হাসপাতালে, তখন সাংসদের শারিরীক অবস্থা নিয়ে আশঙ্কা দাঁনা বেঁধেছিল। হাসপাতালে আনার পরই তাঁকে ITU-এর ২১৭ নম্বর কেবিনে রাখা হয়। দ্রুত সাংসদের সিটি স্ক্যান এবং এক্স-রে করা হয়। রক্তও দেওয়া তাঁকে। মূলত মুখেই আঘাত লেগেছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। তাঁর মুখে সেলাই করা হয়েছে। মুখের হাড় ভেঙে গেছে। তাঁর চোখ দিয়ে রক্তক্ষরণ হচ্ছে। তবে মেডিক্যাল টিমের সদস্যরা জানিয়েছেন, বড় কোনও আঘাত নেই সাংসদের। আপাতত বিপদের আশঙ্কাও নেই। তাঁকে ব্যাথা কমার ইঞ্জেকশন এবং ঘুমের ওষুধ দেওয়া হয়েছে। তাঁকে আগামী বাহাত্তর ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হবে। 

.