মমতার কাছে চরম বকুনি খেল বিধাননগর পুরসভা

বিধাননগর। তৃণমূলের সুখের সংসারে দুষ্টু ছেলে। দলবাজি আছে। তোলাবাজি রমরম করে চলে। আবার ডেঙ্গি রুখতেও ডাহা ফেল। পুরসভার পারফরম্যান্সে রীতিমতো বিরক্ত দলনেত্রী। নজরুল মঞ্চেও কষে ধমক দিলেন নেতাদের।

Updated By: Aug 19, 2016, 11:42 PM IST
মমতার কাছে চরম বকুনি খেল বিধাননগর পুরসভা

ওয়েব ডেস্ক: বিধাননগর। তৃণমূলের সুখের সংসারে দুষ্টু ছেলে। দলবাজি আছে। তোলাবাজি রমরম করে চলে। আবার ডেঙ্গি রুখতেও ডাহা ফেল। পুরসভার পারফরম্যান্সে রীতিমতো বিরক্ত দলনেত্রী। নজরুল মঞ্চেও কষে ধমক দিলেন নেতাদের।

দলবাজি থেকে তোলাবাজি। সবেতেই স্বনামধন্য বিধাননগর পুরসভা। গোদের ওপর হুল ফোটাচ্ছে এডিস ইজিপ্টাই। নজরুল মঞ্চে রাগে ফেটে পড়লেন মুখ্যমন্ত্রী। পুর প্রতিনিধিদের বললেন, বিধাননগরে ডেঙ্গি সমস্যার বাড়াবাড়ি। আপনাদের শুধু তোলাবাজি। আপনাদের লজ্জিত হওয়া উচিত। সিন্ডিকেটের নাম রাজ্যকে আপনারা শিখিয়েছেন। একজন তো জেলে।

আরও পড়ুন- 'কী করবেন, আর কী করবেন না!' কাউন্সিলরদের দাওয়াই মুখ্যমন্ত্রীর

তিনি তো বললেন। কিন্তু, শুনল কে? বিধাননগরের মেয়র সব্যসাচী দত্তই তো অনুপস্থিত। আসেনি বিতর্কিত কাউন্সিলর ডাম্পিও। অনুপস্থিতি নিয়ে অসন্তোষ গোপরন রাখেননি মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, "কে কে আসেনি, কেন আসেনি খবর নাও। দলের সভা থাকলে অনুমতি নিতে হবে।"

সিন্ডিকেটের রমরমা ভালভাবে নিচ্ছেন না শহুরে ভোটাররা। খবর রয়েছে মুখ্যমন্ত্রীর কাছে। গোষ্ঠী কোন্দলেও দলের ভাবমূর্তি খারাপ হচ্ছে। আর এর সবই হচ্ছে বিধাননগরে। বারবার বোঝানো সত্ত্বেও বাগ মানছেন না দলের নেতারা। মুখ্যমন্ত্রী তাই ফের একবার বার্তা দিলেন। এবার কী?

.