ঠাকুরপুকুরে মহিলা খুনের কারণ দাম্পত্য কলহই বলছে পুলিস

ঠাকুরপুকুরে মহিলা খুনের তদন্ত শুরু করে পুলিস কার্যত নিশ্চিত, দাম্পত্য কলহের জেরেই খুন হয়েছেন বাসন্তী ঘোষাল। পুলিস জানতে পেরেছে, কয়েক বছর ধরেই স্বামী-স্ত্রীর গণ্ডগোল চরমে পৌছেছিল। বছর আড়াই-তিনেক আগে একবার স্ত্রীকে খুনের চেষ্টা করে বাপ্পা। বাছাড়পাড়ায় আসার পর অশান্তি লেগে ছিল। দিন কয়েক আগেই ঠাকুরপুকুর থানায় স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ করেন বাসন্তী। কিন্তু কেন স্বামী স্ত্রীয়ের মধ্যে বিবাদ লেগে থাকত?

Updated By: Aug 19, 2016, 11:32 PM IST
ঠাকুরপুকুরে মহিলা খুনের কারণ দাম্পত্য কলহই বলছে পুলিস
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক: ঠাকুরপুকুরে মহিলা খুনের তদন্ত শুরু করে পুলিস কার্যত নিশ্চিত, দাম্পত্য কলহের জেরেই খুন হয়েছেন বাসন্তী ঘোষাল। পুলিস জানতে পেরেছে, কয়েক বছর ধরেই স্বামী-স্ত্রীর গণ্ডগোল চরমে পৌছেছিল। বছর আড়াই-তিনেক আগে একবার স্ত্রীকে খুনের চেষ্টা করে বাপ্পা। বাছাড়পাড়ায় আসার পর অশান্তি লেগে ছিল। দিন কয়েক আগেই ঠাকুরপুকুর থানায় স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ করেন বাসন্তী। কিন্তু কেন স্বামী স্ত্রীয়ের মধ্যে বিবাদ লেগে থাকত?

আরও পড়ুন- বাগুইআটিতে তৃণমূল কর্মী সঞ্জয় রায় খুনে গ্রেফতার বাবাই বিশ্বাস

কী কারণে দাম্পত্যে অশান্তি সে বিষয়ে এখনও নিশ্চিত হতে পারেনি পুলিস।  এর পিছনে কী বিবাহবহির্ভূত সম্পর্ক? খতিয়ে দেখছেন তদন্তকারীরা। মহিলা টালিগঞ্জের একটি অফিসে কাজ করতেন। সেখানে কারও সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে উঠেছিল কিনা তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। পুলিস কার্যত নিশ্চিত, মাকে খুন করতে দেখে ফেলায় সাত বছরের ছেলেকে সঙ্গে নিয়েই খুনের পর পালায় বাপ্পা।

আরও পড়ুন- ময়দান মার্কেটে এক হকারের উপর আক্রমণ চালাল দুষ্কৃতীরা

.