KMC Election 2021: ভোট শান্তিপূর্ণ, উৎসবের মেজাজে ভোট দিয়েছেন মানুষ: মুখ্যমন্ত্রী

Mamata Banerjee : ভোটে ২-১ একটি বিক্ষিপ্ত ঘটনাকে বিরোধীরা বড় করে দেখানোর চেষ্টা করছে

Updated By: Dec 19, 2021, 04:47 PM IST
KMC Election 2021: ভোট শান্তিপূর্ণ, উৎসবের মেজাজে ভোট দিয়েছেন মানুষ: মুখ্যমন্ত্রী
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : "ভোট হচ্ছে গণ উৎসব। উৎসবের মেজাজে ভোট দিয়েছেন মানুষ। ভোট শান্তিপূর্ণ।" রবিবার বিকালে মিত্র ইনস্টিটিউশনে ভোট দিতে এসে বললেন তৃণমূলনেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়।

৭৩ নম্বর ওয়ার্ড মমতা বন্দ্যোপাধ্য়ায়ের। ওই ওয়ার্ডের তৃণমূল প্রার্থী কাজরী বন্দ্যোপাধ্য়ায়। রবিবার বিকাল ৪টে নাগাদ দলীয় প্রার্থীকে নিয়েই মিত্র ইনস্টিটিউশনে ভোট দিতে আসেন মুখ্যমন্ত্রী। বুথে ঢোকার আগে সাংবাদিকদের তিনি বলেন, "মানুষ উৎসবের মেজাজে ভোট দিয়েছেন। শান্তিপূর্ণভাবে ভোট হচ্ছে। বিরোধীরা যে অভিযোগ করছেন, তা ভিত্তিহীন। তাই এই সব কথাকে উপেক্ষা করুন।"

তৃণমূল নেত্রী কটাক্ষ করেন, "ভোটে লড়তে না পেরে নাটক করছে বিরোধীরা। বিরোধীদের কোনও সংগঠন নেই। তাঁদের কর্মী নেই। তাই এজেন্ট দিতে পারেনি।" বিক্ষিপ্ত কিছু অশান্তি হলেও ভোট শান্তিপূর্ণ বলেই দাবি করেছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। তাঁর কথায়, "পুলিস খুব ভালো কাজ করেছে। বেস্ট পুলিস কলকাতা পুলিস।" ১৪৪ ওয়ার্ডের কলকাতা পুরসভা ভোটে ২-১ একটি বিক্ষিপ্ত ঘটনাকে বিরোধীরা বড় করে দেখানোর চেষ্টা করছে। বিরোধীরা মিথ্যে বলছে বলেও তোপ দাগেন মুখ্যমন্ত্রী। একইসঙ্গে তিনি জানান, ভোটদানের হার সন্তোষজনক। চিন্তার কিছু নেই। 

আরও পড়ুন, 'ফুটেজ প্রকাশ্যে আনুন, ২৪ ঘণ্টার মধ্যে কড়া ব্যবস্থা নেব,'  হুঁশিয়ারি অভিষেকের

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App  

.