Mamata Banerjee: তৃণমূলের ব্রিগেডের আগে মহানগরের রাজপথে মমতা!

নারী দিবসের প্রাক্কালে য় কলেজ স্কোয়ার থেকে ডোরিনা ক্রসিং পর্যন্ত মিছিল।

Updated By: Mar 1, 2024, 11:15 PM IST
Mamata Banerjee: তৃণমূলের ব্রিগেডের আগে মহানগরের রাজপথে মমতা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'মহিলাদের অধিকার, আমাদের অঙ্গীকার'। তৃণমূলের ব্রিগেডের আগে ফের পথে নামছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কবে? ৭ মার্চ। সেদিন কলকাতায় কলেজ স্কোয়ার থেকে ডোরিনা ক্রসিং পর্যন্ত মিছিল করবেন তৃণমূলনেত্রী।

আরও পড়ুন:  Tapas Roy: 'মমতা বললেও ভোটে সুদীপের হয়ে কোনও কাজ করব না', কুণালের পাশে তাপস!

দোরগোড়ায় লোকসভা ভোটে। কেন্দ্রীয় 'বঞ্চনা'র প্রতিবাদে ১০ মার্চ ব্রিগেড সমাবেশের ডাক দিয়েছে তৃণমূল।  নাম, 'জনগর্জন সভা'।  অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের হুঁশিয়ারি, 'বাংলার গর্জন কি, তার একটা ট্রেলার বহিরাগত, বাংলা বিরোধীরা ১০ মার্চ কলকাতায় দেখবে। সিনেমাটা তো ভোটে দেখবে'। 

এদিকে সন্দেশখালিকাণ্ডে পাল্টা সুর  চড়াচ্ছে বিজেপিও। এদিন আরামবাগের সভায় মোদী বলেন, 'মা, মাটি, মানুষ, এই ঢোল যে পেটায়, সেই তৃণমূল সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে, তা দেখে দেশ দুঃখিত'। এই প্রেক্ষাপটেই নারী দিবসের প্রাক্কালে পথে নামছেন তৃণমূল নেত্রী। স্লোগান, 'মহিলাদের অধিকার, আমাদের অঙ্গীকার'।

আরও পড়ুন:  Mamata Banerjee: রাজভবনে মোদী-মমতা বৈঠক; 'কিছুক্ষণ গল্প করলাম', বললেন মুখ্যমন্ত্রী!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)
 

.