Mamata Banerjee: 'আমাদের আর্শীবাদ করো', রিজওয়ানুরের মা-কে জড়িয়ে ধরলেন মমতা..

লোকসভা ভোট এখন শেষ পর্য়ায়ে। আগামী শনিবার সপ্তম দফায় ভোটে কলকাতা-সহ দুই ২৪ পরগনায়।  দমদমে সৌগত রায়, কলকাতায় তৃণমূলের দুই প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায় ও মালা রায়ের সমর্থনে রোড-শো করলেন তৃণমূলনেত্রী।    

Updated By: May 28, 2024, 06:16 PM IST
Mamata Banerjee: 'আমাদের আর্শীবাদ করো', রিজওয়ানুরের মা-কে জড়িয়ে ধরলেন মমতা..

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: ভোটের প্রচারে এবার জোড়া পদযাত্রা। প্রথমে দমদমের তৃণমূল প্রার্থী সৌগত রায়ের সমর্থনে পদযাত্রা করলেন মমতা বন্দ্য়োপাধ্যায়। তারপর হাঁটলেন কলকাতা উত্তর ও কলকাতা দক্ষিণের প্রার্থীদের সমর্থনেও। শেষে সভা হবে বেহালায়।

আরও পড়ুন:  Mamata-Abhishek: যতই ডায়মন্ড হারবার মডেল থাক, 'মুখ' মমতা-ই! অভিষেকের প্রচারে নেত্রী

লোকসভা ভোট এখন শেষ পর্য়ায়ে। আগামী শনিবার সপ্তম দফায় ভোটে কলকাতা-সহ দুই ২৪ পরগনায়। উত্তর ২৪ পরগনার দমদম কেন্দ্রে এবারও তৃণমূল প্রার্থী সৌগত রায়। তাঁর সমর্থনে দমদমের বিরাটি বণিক মোড় থেকে এয়ারপোর্টের ২ নম্বর গেট পর্যন্ত পদযাত্রা করলেন মমতা। কবে? আজ,মঙ্গলবার। 

ঘড়িতে প্রায় ৩টে। দুপুরে দমদমের বিরাট বণিক মোড় থেকে শুরু করেন তৃণমূলনেত্রী। সঙ্গে ছিলেন রাজ্যের মন্ত্রী সুজিত বোস, ব্রাত্য বসু, চন্দ্রিমা ভট্টাচার্য
শোভনদেব চট্টোপাধ্যায় ও ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিকও। এই পদযাত্রাকে ঘিরে তৃণমূল কর্মী-সমর্থকদের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। মিছিল যত এগোতে থাকে, ভিড়ও ততই বাড়তে থাকে। 

একই ছবি দেখা গেল কলকাতায়ও। দমদমে পদযাত্রা শেষে মমতা পৌঁছন উত্তর কলকাতায় এন্টালিতে। সেখান থেকে কলকাতা উত্তর ও কলকাতা দক্ষিণে দুই তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়  ও মাল রায়ের সমর্থনের শুরু হয় পদযাত্রা। কতদূর? বালিগঞ্জ ফাঁড়ি পর্যন্ত। 

এদিকে তৃণমূলনেত্রীকে দেখতে ততক্ষণে রাস্তার দু'পাশে ভিড় জমিয়েছেন বহু মানুষ। রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন রিজওয়ানুরের মা। তাঁকে জড়িয়ে ধরেন মমতা। বলেন, 'আমাদের আর্শীবাদ করো'। 

আরও পড়ুন:  Narendra Modi Vs Abhishek Banerjee: মোদীর ৩ দিনে হোটেল খরচ ৮০ লাখ! বিজেপির পাল্টা অভিষেকের ৮ হাজারি টি শার্ট

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.