Mamata-Abhishek: যতই ডায়মন্ড হারবার মডেল থাক, 'মুখ' মমতা-ই! অভিষেকের প্রচারে নেত্রী

'টানাপোড়েন'-এর সময়ই নিজেকে ডায়মন্ড হারবার কেন্দ্রের মধ্যেই সীমাবদ্ধ রাখার কথা ঘোষণা করেছিলেন 'অভিমানী' অভিষেক। 

Updated By: May 28, 2024, 05:37 PM IST
Mamata-Abhishek: যতই ডায়মন্ড হারবার মডেল থাক, 'মুখ' মমতা-ই! অভিষেকের প্রচারে নেত্রী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাত দফার শেষ দফার ভোট আগামী শনিবার ১ জুন। শেষ দফায় একদিকে যেমন দুজনেরই ভোট রয়েছে, তেমনই আবার অভিষেক প্রার্থীও বটে। ডায়মন্ড হারবারের প্রার্থী অভিষেক। আর তাই আগামিকাল বুধবার অভিষেকের হয়ে ভোট প্রচারে মমতা। মেটিয়াবুরুজের কারবালা মোড়ে আগামিকাল সভা করবেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। বিকেল তিনটেয় সভা তৃণমূল নেত্রীর। একইমঞ্চে থাকবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। 

শেষ দফা ভোটের প্রচারে আরও জোর দিচ্ছে তৃণমূল। যৌথ সভা তাই মমতা-অভিষেকের। আবার রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, যতই অভিষেকের ডায়মন্ড হারবার মডেল প্রশংসিত হোক না কেন, ভোটের লড়াইয়ে ৪২ আসনে যে মমতা-ই মুখ, তা আরও একবার স্পষ্ট করে বুঝিয়ে দিতেই যেন এই যৌথ সভা। একইসঙ্গে দলের মধ্যে ঐক্যের বার্তা তুলে ধরতেও শেষবেলায় এই যৌথ সভা। ভোটপ্রচারের শুরু থেকেই উত্তর থেকে দক্ষিণ, সারা বাংলা চষে ফেলেছেন মমতা-অভিষেক। তবে একসঙ্গে নয়, আলাদা আলাদাভাবে। শেষবেলায় যৌথ ভোট প্রচারে। অভিষেকের সমর্থনে প্রচারে মমতা। একমঞ্চে যৌথ সভা।

উল্লেখ্য, বেশ কিছুদিন আগে কানাঘুষোয় শোনা গিয়েছিল মনোমালিন্যের কথা। অভিষেকের ডায়মন্ড হারবার মডেল প্রশংসা পেলেও, বয়স ইস্যুতে মতবিরোধ সামনে এসেছিল। ১০০ দিনের কাজের বকেয়া আদায়ে আন্দোলনের রূপরেখা নিয়েও মতবিরোধ হয় বলে কানাঘুষোয় শোনা যায়। দলের মধ্যে যেন আড়াআড়ি শিবির বিভাজনের গন্ধ পান নিন্দুকেরা! যদিও প্রকাশ্যে মতবিরোধের প্রসঙ্গ উড়িয়ে দিয়েছিলেন অভিষেক। তবে এই 'টানাপোড়েন'-এর সময়ই নিজেকে ডায়মন্ড হারবার কেন্দ্রের মধ্যেই সীমাবদ্ধ রাখার কথা ঘোষণা করেছিলেন 'অভিমানী' অভিষেক। শেষে অবশ্য ভোটের নির্ঘণ্ট ঘোষণা হতেই তৃণমূলকে জেতাতে কোমর বেঁধে ময়দানে নেমে পড়েন অভিষেক। আর এবার অভিষেকের সমর্থনে মমতার সভা।

আরও পড়ুন, Mamata Banerjee | INDIA Bloc Meeting: 'সব ছেড়ে যাব কীভাবে...' ১ তারিখের ইন্ডিয়া জোটের বৈঠকে নেই মমতা!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.