আগামী ব্রিগেড সমাবেশ কবে? কে থাকছেন? আজই ঘোষণা করে দিলেন মমতা

“আজ এখান থেকে বিজেপির শেষের শুরু হল। ব্রিগেডের আজকের সভা ইতিহাসের প্রয়োজনে হল। দেশের প্রয়োজনে সবাইকে এক জায়গায় আসতে হবে।”

Updated By: Jan 19, 2019, 06:49 PM IST
আগামী ব্রিগেড সমাবেশ কবে? কে থাকছেন? আজই ঘোষণা করে দিলেন মমতা

 নিজস্ব প্রতিবেদন: আজ হল ১৯’ব্রিগেড। দ্বিতীয়টা কবে? সেই দিনটাও আজকের মঞ্চ থেকে ঘোষণা করে দিলেন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  মোদী তথা বিজেপি সরকারের পতনের ডাক দিয়ে মমতা বললেন, “লোকসভা নির্বাচনের মোদী সরকারের পতনের পর ফের ব্রিগেড সমাবেশ হবে। ২০১৯এর নির্বাচন দ্বিতীয় স্বাধীনতার যুদ্ধ।”

আরও পড়ুন: মুখ ফসকে বেরিয়ে গেল বেফাঁস কথা! ব্রিগেডে মমতাকে অস্বস্তিতে ফেললেন একমাত্র এই হেভিওয়েট নেতা

মমতা বলেন, “আজ এখান থেকে বিজেপির শেষের শুরু হল। ব্রিগেডের আজকের সভা ইতিহাসের প্রয়োজনে হল। দেশের প্রয়োজনে সবাইকে এক জায়গায় আসতে হবে। ” তিনি বলেন,   “অনেক হয়েছে আচ্ছে দিন, বিজেপিকে বাদ দিন। আগামী দিনে নতুন সরকার হবে।”  নেত্রীর সংযোজন, “দেশকে ভালো রাখতে গেলে, বিজেপিকে একটিও ভোট দেওয়া যাবে না।”

আরও পড়ুন: ২০১৯-এর ভোট দ্বিতীয় স্বাধীনতার যুদ্ধ, নতুন ডাক মমতার

নেত্রী বলেন, “অনেক সরকার দেখেছি। কিন্তু এমন হিটলারি শাসন দেখিনি। ২০১৯ এ মোদী সরকারের  পতনের পরই ফের ব্রিগেডে সভা করব আমরা। এখন সব নেতাদের আমন্ত্রণ জানিয়ে রাখলাম এখান থেকে।”  তবে তিনি এর সঙ্গে সংযোজন করেন, “ভবিষ্যতে কে প্রধানমন্ত্রী হবে, তা নিয়ে আমি এখনই ভাবিত নই।  বিজেপি গেলে নিশ্চয়ই ভালো সরকার হবে। আমরা সবাই মিলে ঠিক করব কে প্রধানমন্ত্রী হবেন। আগামী পাঁচ বছর ভালো সরকার হবে।”

 

.