Mamata Banerjee: মোদীকে অসংসদীয় ভাষায় আক্রমণ! মমতার বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ বিজেপির

Election Comission: তৃণমূল কংগ্রেসের বৃহস্পতিবারের কোচবিহারের জনসভার ভিডিয়ো ক্লিপ-সহ দিল্লির নির্বাচন কমিশনের অফিসে মুখ্য নির্বাচন আধিকারিক রাজীব কুমারের কাছে অভিযোগ করেছে বিজেপি। 

Updated By: Apr 5, 2024, 03:06 PM IST
Mamata Banerjee: মোদীকে অসংসদীয় ভাষায় আক্রমণ! মমতার বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ বিজেপির
ফাইল ছবি

মৌমিতা চক্রবর্তী: মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এবার নির্বাচন কমিশনে অভিযোগ বিজেপির। প্রধানমন্ত্রী সম্পর্কে অসংসদীয় ভাষা প্রয়োগের অভিযোগ গেরুয়া শিবিরের। কোচবিহারে মুখ্যমন্ত্রীর ভাষণের ভিডিয়ো ক্লিপ দিয়ে অভিযোগ। কোচবিহারে জনসভায় প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কু-কথা বলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই অভিযোগে তৃণমূল সুপ্রিমোর বিরুদ্ধে কেন্দ্রীয় নির্বাচন কমিশনের দ্বারস্থ বিজেপি। 

আরও পড়ুন, Saayoni Ghosh: 'দুজনেরই কারও ওপর আস্থা নেই', বাম-আইএসএফকে খোঁচা সায়নীর

কোচবিহারের মাথাভাঙার গুমানির হাটে সভা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকেই বিজেপি এবং নির্বাচন কমিশনকে তুমুল আক্রমণ তৃণমূল নেত্রীর। তিনি বলেন, 'যার বিয়ে সে নিজেই পুরোহিত। বিজেপি আর নির্বাচন কমিশন এক হয়ে কাজ করছে।' মোদীর কোচবিহার সফর নিয়েও কটাক্ষ করেন মমতা। তৃণমূল নেত্রী বলেন, 'আজ একজন আসবেন যিনি এসেই কাঁদবেন। কুমিরের মতো কান্না সব।' 

তবে আক্রমণ শানাতেই গিয়েই মমতা অসাংবিধানিক শব্দের প্রয়োগ করে ফেলেছেন বলে অভিযোগ বিজেপির। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে সরবও হয়েছেন তারা। যদিও এই শব্দ প্রয়োগের পরই দর্শকদের সামনে দুঃখপ্রকাশ করে নেন তৃণমূল নেত্রী। তবে তাতে কাজ হয়নি। অপশব্দ প্রয়োগের অভিযোগেই নির্বাচন কমিশনের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন তারা। 

প্রসঙ্গত, নাম না করে এদিন কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিককে এদিন কড়া ভাষায় আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকী তুফানগঞ্জের সভাতেও মমতার নিশানায় নিশীথ। আরাবুল, শাহজাহানকে রাজ্য গ্রেফতার করেছে। ওরা এক গুন্ডাকে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী করে রেখেছে।অভিযোগ থাকা সত্বেও কেন্দ্রীয় মন্ত্রী কেন গ্রেফতার নয়?। তুফানগঞ্জ থেকে প্রশ্ন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের। 

আরও পড়ুন, Mamata Banerjee: চৈত্র সেলের বাজারে 'মডেল' মমতা! কে সে?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.