Mamata Banerjee: 'আমি জোট বাঁধলে সবাইকে নিয়ে জোট বাঁধব, টুকরো টুকরো হতে দেব না'

বিভিন্ন জনসভায় অভিযোগ করেছেন একাধিক। কেন্দ্রের বিরুদ্ধে বঞ্চনায় অভিযোগে এবার ধরনায় স্বয়ং মুখ্যমন্ত্রী। এদিন নাম না করে রাহুল গান্ধীর  পাশে দাঁড়ান মমতা। 

Updated By: Mar 30, 2023, 08:29 PM IST
Mamata Banerjee: 'আমি জোট বাঁধলে সবাইকে নিয়ে জোট বাঁধব, টুকরো টুকরো হতে দেব না'

সুতপা সেন:  'যা ইচ্ছা, তাই করছে'। ধর্মতলায় ধরনা মঞ্চ থেকে কেন্দ্রের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগে ফের সরব মখ্য়মন্ত্রী। সঙ্গে হুঁশিয়ারি, 'আমি জোট বাঁধলে সবাইকে নিয়ে জোট বাঁধব, টুকরো টুকরো হতে দেব না'।

বিভিন্ন জনসভায় অভিযোগ করেছেন একাধিক। কেন্দ্রের বিরুদ্ধে বঞ্চনায় অভিযোগে এবার ধরনায় স্বয়ং মুখ্যমন্ত্রী। কেন? এদিন মমতা বলেন, 'বলতেই পারেন, আপনি ধরনা না করে কেন বিজেপি সরকারের সঙ্গে কথা বললেন না। একবার নয়, আমি দশবার বলেছি। আমি নিজে বাংলার স্বার্থে  চার-পাঁচবার প্রধানমন্ত্রীর কাছে গিয়েছি। হোম মিনিস্টার এখানে এসেছিলেন তাঁকে দেওয়া হয়েছে'। তাঁর প্রশ্ন, 'কতবার যাব? ওরা কীভাবে আমরা বন্ডেড লেবার, নাকি বিরোধীরা মানে চাকর-বাকর'।

আরও পড়ুন: Kunal Ghosh: '৭২ ঘণ্টার মধ্যে ক্ষমা চাইতে হবে', শতরূপকে আইনি নোটিশ কুণালের

এদিকে মানহানির মামলায় রাহুল গান্ধীকে ২ বছরের সাজা শুনিয়েছে সুরাত। এমনকী, সাংসদ পদও বাতিল হয়ে গিয়েছে। এদিন নাম না করে প্রাক্তন কংগ্রেস সভাপতির পাশে দাঁড়ান মমতা। বলেন, 'আমি যতবার দিল্লি গিয়েছি, আমার বাড়ির সামনে চারটে লোককে দাঁড় করিয়ে দিয়েছে। এমনকী, বিদেশে যখন গিয়েছি, তখন বাংলা গণহত্যা করেছি বলে পাঁচটা লোককে টাকা দিয়ে দাঁড় করিয়ে দিয়েছে। কই সেটা করলে দোষ হয় না। আর বিদেশে গিয়ে কেউ যদি বলে, আমরা গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে পারছি না। তার জন্য শাস্তি হয়ে যায়'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.