নিজের নামে স্বাস্থ্য সাথী (Swasthya Sathi) কার্ড করালেন মুখ্যমন্ত্রী

মুখ্যমন্ত্রী জানান, ১০ কোটি মানুষের 'সাথী' হওয়ার লক্ষ্যেই স্বাস্থ্য সাথী (Swasthya Sathi) কার্ড করিয়েছেন তিনি।

Reported By: সুতপা সেন | Updated By: Jan 4, 2021, 09:08 PM IST
নিজের নামে স্বাস্থ্য সাথী (Swasthya Sathi) কার্ড করালেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন : মুখ্যমন্ত্রীর বেতন নেন না তিনি। নেন না সাংসদের পেনশনও। তবে বেতন কিংবা পেনশন না নিলেও নিজের নামে স্বাস্থ্য সাথী (Swasthya Sathi) কার্ড করালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

রাজ্য সরকারের দেওয়া স্বাস্থ্য সাথী কার্ড (Swasthya Sathi) ব্যাপক সাড়া ফেলেছে মানুষের মধ্যে। রাজ্য সরকারের সিদ্ধান্ত ১০ কোটি মানুষকে তারা স্বাস্থ্য সাথী (Swasthya Sathi) কার্ড দেবে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) এবার নিজেও স্বাস্থ্য সাথী (Swasthya Sathi) কার্ড নিচ্ছেন। আগামিকাল হরিশ চ্যাটার্জি স্ট্রিটে 'দুয়ারে সরকার' ক্যাম্প রয়েছে। সেই ক্যাম্প থেকেই নিজের নামে স্বাস্থ্য সাথী (Swasthya Sathi) কার্ডটি তুলবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। 

আরও পড়ুন, 'রাজ্যকে না দিয়ে সরাসরি টাকা পাঠাতে চায় কেন্দ্র', কিসান নিধিতে সায় Mamata-র  

সাধারণ মানুষের সঙ্গে নিজেও লাইনে দাঁড়াবেন মুখ্যমন্ত্রী। লাইনে দাঁড়িয়ে এই কার্ড সংগ্রহ করবেন তিনি। মুখ্যমন্ত্রী (Mamata Banerjee) এদিন বলেন, তিনি বেতন নেন না। সাংসদের পেনশন এক লক্ষ টাকাও নেন না। ব্যক্তিগতভাবে তাঁর স্বাস্থ্য বিমা রয়েছে। তা থাকলেও ১০ কোটি মানুষের 'সাথী' হওয়ার লক্ষ্যেই স্বাস্থ্য সাথী (Swasthya Sathi) কার্ড করিয়েছেন তিনি।

আরও পড়ুন, পূর্ব মেদিনীপুর TMC-এ ফের ভাঙন! দলত্যাগ করলেন Suvendu Adhikari ঘনিষ্ঠ

.