ভুবনেশ্বরে সেটিং, যারা ‘গোলি মারো’ স্লোগান দিল তাদেরও জামাই আদর মমতার পুলিসের: সোমেন

 বিজেপির ‘আর নয় অন্যায়’ স্লোগান হাস্যকর বলেও মন্তব্য করেন সোমেন মিত্র

Reported By: মৌমিতা চক্রবর্তী | Updated By: Mar 1, 2020, 06:14 PM IST
ভুবনেশ্বরে সেটিং, যারা ‘গোলি মারো’ স্লোগান দিল তাদেরও জামাই আদর মমতার পুলিসের: সোমেন

নিজস্ব প্রতিবেদন: শহীদ মিনারে বিজেপির সভা সফল করার জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের বড় ভূমিকা রয়েছে বলে দাবি করলেন সোমেন মিত্র। এক বিবৃতিতে তিনি বলেন, রবিবার সারাদিন কলকাতা পুলিশ, অমিত শাহের সভাকে সফল করার জন্য যেভাবে অতি সক্রিয়তা দেখাল সেটা এককথায় অভূতপূর্ব।

আরও পড়ুন-বিজেপির হাতে বাংলা দিয়ে দাও, সোনার বাংলা বানিয়ে দেব: অমিত শাহ

সোমেন মিত্রের অভিযোগ, মুখ্যমন্ত্রী-অমিত শাহের  দিল্লির  সেটিং কলকাতা পুলিশের প্রাক্তন বড়কর্তা রাজীব কুমারকে বাঁচিয়েছিল। ভুবনেশ্বরের সেটিং-এর পরে আজ দিদি গৃহমন্ত্রীকে রিটার্ন গিফট দিলেন।  এমনকি ধর্মতলা চত্বরে যারা ‘গোলী মারো’ স্লোগান দিল তাদেরও জামাই আদর করে শহীদ মিনারে পৌঁছে দিল পুলিশ।

বাম-কংগ্রেস বিক্ষোভকারীদের সঙ্গে পুলিসের ব্যবহার নিয়ে সরব হলেন কংগ্রেস নেতা। প্রেস বিবৃতিতে তিনি বলেন, যারা দেশটাকে ভাঙতে চাইছে, যারা পাকিস্তানের সাথে ভারতকে তুলনা করে, তারাই তো গদ্দার। এই গদ্দারকে বাঁচানোর জন্য কংগ্রেস—বাম কর্মীদের বিরুদ্ধে মমতা ব্যানার্জীর পুলিশ পেশী ব্যবহার  করল। পুলিশের রক্ত-চক্ষু উপেক্ষা করে আজ যারা খুনি অমিত শাহের বিরুদ্ধে ‘গো-ব্যাক’ স্লোগান দিলেন তাঁদের হাজার সেলাম।

আরও পড়ুন-দিল্লিতে এত মানুষের প্রাণ গেল কেন; জবাব দিন, শাহকে নিশানা অভিষেকের

এদিকে  বিজেপির ‘আর নয় অন্যায়’ স্লোগান হাস্যকর বলেও মন্তব্য করেন সোমেন মিত্র। যাদের মানুষ খুন, দেশকে টুকরো করার চেষ্টার মত অন্যায়ের সীমা নেই, তারা কিভাবে অন্যায়ের প্রতিবাদ করবে ?

.