মোদী সরকারের বিরুদ্ধে আজ পথে মুখ্যমন্ত্রী

Updated By: Nov 24, 2014, 01:06 PM IST
মোদী সরকারের বিরুদ্ধে আজ পথে মুখ্যমন্ত্রী

সারদা তদন্তে জেরবার তৃণমূল কংগ্রেস। এই অবস্থায় বিজেপির বিরুদ্ধে রাজনৈতিক ষড়যন্ত্রের অভিযোগ তুলে পথে নামছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আজ কলেজ স্কোয়ার থেকে ডোরিনা ক্রসিং পর্যন্ত মিছিল করবেন মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রী হওয়ার পরেও মিছিলে হেঁটেছেন। তবে মোদী সরকারের বিরুদ্ধে এই প্রথম রাজপথে নামছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সারদা তদন্তে তাঁর দল যে কেন্দ্রের রাজনৈতিক চক্রান্তের শিকার সাধারণ মানুষকে তা বোঝাতে পথে নামছেন তৃণমূল নেত্রী।  সারদার তদন্তে নাম উঠেছে তৃণমূলের একাধিক সাংসদ, মন্ত্রীর। এ অবস্থায়, দলের স্বচ্ছ ভাবমূর্তি পুনরুদ্ধারে নিজেই ময়দানে নামছেন তৃণমূল সুপ্রিমো। সামনেই পুরভোট, প্রচারে সারদাকে ইস্যু করে তৃণমূলকে বিঁধবে বিজেপি।  বিজেপিকে ঠেকাতে পাল্টা আন্দোলনের পথেই হাঁটার সিদ্ধান্ত নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।  পুর ভোটের আগে দলের পুরনো ইমেজ ফিরিয়ে আনা এখন বড় চ্যালেঞ্জ তৃণমূল কর্মীদের কাছে।  

এই অবস্থায় লড়াইয়ের ময়দানে তাঁর উপস্থিতি কর্মীদের বাড়তি অক্সিজেন দেবে। শনিবার নেতাজি ইনডোরের সভা থেকে পাল্টা লড়াইয়ের ডাক দিয়েছিলেন তৃণমূল নেত্রী। সেই লড়াইয়ের শুরুতে  আজ কলকাতার পথে নামছেন তিনি। তৃণমূল নেত্রীর এই মিছিল তাই রাজনৈতিক ভাবে তাই যথেষ্ট তাত্পর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

 

.