'মদন মিত্রের বিচার কে করবে?', পোস্টার দেখলেনই না মমতা

'মদন মিত্রের বিচার কে করবে?' গোটা কলেজ স্ট্রিট জুড়েই এই পোস্টার। তবুও চোখে পড়ল না মুখ্যমন্ত্রীর। অগচরেই রয়ে গেল মদন মিত্রের 'মুক্তি' চাইয়ের পোস্টার।

Updated By: Aug 21, 2015, 07:11 PM IST
 'মদন মিত্রের বিচার কে করবে?', পোস্টার দেখলেনই না মমতা

কলেজ স্ট্রিট: 'মদন মিত্রের বিচার কে করবে?' গোটা কলেজ স্ট্রিট জুড়েই এই পোস্টার। তবুও চোখে পড়ল না মুখ্যমন্ত্রীর। অগচরেই রয়ে গেল মদন মিত্রের 'মুক্তি' চাইয়ের পোস্টার।

শুক্রবার কলকাতা ইউনিভার্সিটি ইনস্টিটিউটের ১২৫ তম প্রতিষ্টা দিবস অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর আগমনে সাজিয়ে তোলা হয়েছিল প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয় চত্বর সহ গোটা কলেজ স্ট্রিট। তৃণমূল সুপ্রীম মমতা বন্দ্যোপাধ্যায়ের আসার কথা শুনে উজ্জীবিত হয়েছিল মদন অনুগামীরাও। কলেজ স্ট্রিটের মোড়ে মোড়ে দেখা যায় মন্ত্রী মদন মিত্রের ছবি দেওয়া পোস্টার। পোস্টারে লেখা রয়েছে, '২৪০ দিন ধরে সাধারণ মানুষ মদন মিত্রের উন্নয়ন থেকে বঞ্চিত। এর বিচার কে করবে?' রাজনৈতিক মহল মনে করছে মমতা বন্দ্যোপাধ্যায়ের নজরে আনতেই এই পোস্টার লাগিয়েছে মদন অনুগামীরা। কিন্তু এত কষ্টের পরও উদ্দেশ্য সাধন হল না। মুখ্যমন্ত্রীর অগচরেই রয়ে গেল  'মদন মিত্রের বিচার কে করবে', এই পোস্টার।  

পোস্টারে ছিল না প্রচারক কোনও ব্যাক্তির নাম, কোনও দলের নাম। কারা এই পোস্টার লাগিয়েছেন, এই প্রশ্নেরও কোনও সদুত্তোর মেলেনি  স্থানীয় তৃণমূলের কাছ থেকে।

.