দুরুদুরু বুকে কাল সিবিআই দফতরে হাজিরা দেবেন মদন মিত্র

অবশেষে কাল সিবিআই দফতরে হাজিরা দেবেন পরিবহণমন্ত্রী  মদন মিত্র। সারদাকাণ্ডের তদন্তে জেরা করার জন্য বুধবারই তাঁকে হাজিরার নির্দেশ দিয়েছিল সিবিআই। কিন্তু মন্ত্রী তখন আরও দুদিন সময় চেয়ে নেন। সিবিআই সূত্রের খবর, কাল হাজিরা দিতে চলেছেন মন্ত্রী। সারদাকাণ্ডে জড়িত সন্দেহভাজন প্রভাবশালীদের তালিকায় পরিবহণমন্ত্রীর নাম ওঠা নিয়ে বেশ কিছুদিন ধরেই চলছে তোলপাড়। এর আগেও তাঁকে তলব করে সিবিআই। তবে অসুস্থতার কারণে তখন তিনি হাসপাতালে ভর্তি ছিলেন।

Updated By: Dec 11, 2014, 10:26 PM IST
দুরুদুরু বুকে কাল সিবিআই দফতরে হাজিরা দেবেন মদন মিত্র

ওয়েব ডেস্ক: অবশেষে কাল সিবিআই দফতরে হাজিরা দেবেন পরিবহণমন্ত্রী  মদন মিত্র। সারদাকাণ্ডের তদন্তে জেরা করার জন্য বুধবারই তাঁকে হাজিরার নির্দেশ দিয়েছিল সিবিআই। কিন্তু মন্ত্রী তখন আরও দুদিন সময় চেয়ে নেন। সিবিআই সূত্রের খবর, কাল হাজিরা দিতে চলেছেন মন্ত্রী। সারদাকাণ্ডে জড়িত সন্দেহভাজন প্রভাবশালীদের তালিকায় পরিবহণমন্ত্রীর নাম ওঠা নিয়ে বেশ কিছুদিন ধরেই চলছে তোলপাড়। এর আগেও তাঁকে তলব করে সিবিআই। তবে অসুস্থতার কারণে তখন তিনি হাসপাতালে ভর্তি ছিলেন।

একগুচ্ছ কর্মসূচি থাকায় বুধ বা বৃহস্পতিবার যাবেন না বলে সিবিআইকে জানিয়ে দিয়ে ছিলেন মদন মিত্র। পরিবহণমন্ত্রী নিজে জানিয়েছিলেন, তিনি শুক্রবার যেতে চান। এরপরই সিবিআই জানায় চলতি সপ্তাহের মধ্যে যে কোনও দিনই যেতে পারেন তিনি। সারদা কেলেঙ্কারি নিয়ে ভারতীয় দণ্ডবিধির ১৬০ ধারা অনুযায়ী সাক্ষী হিসেবে তাঁকে তলব করা হয়েছে।  

সারদাকাণ্ডে প্রথমবার সিবিআই তলব করার পর কিছুটা হাল্কা মেজাজেই দেখা গিয়েছিল পরিবহণমন্ত্রী মদন মিত্রকে।   বৃহস্পতিবার দফতরে এসে দেখা করার জন্য ফের তাঁকে নোটিস দিয়েছে সিবিআই। দ্বিতীয়বার নোটিস পাওয়ার পর থেকেই নিজেকে যেন কিছুটা গুটিয়ে নিয়েছেন মন্ত্রী। কী কারণে এই অবস্থান বদল, সে নিয়ে উঠছে প্রশ্ন।

.