আবার বিয়ে করলেন 'ও লাভলি' Madan Mitra!

রাজ্য-রাজনীতির অন্যতম বর্ণিল এই নেতার পোশাকি পরিচয় কামারহাটির বিধায়ক।

Updated By: Feb 12, 2022, 08:16 PM IST
আবার বিয়ে করলেন 'ও লাভলি' Madan Mitra!

নিজস্ব প্রতিবেদন: সাদা একটা গাড়ি ফুলে সাজানো। সেই গাড়িতে এসে থামলে তা থেকে নামলেন স্বয়ং মদন মিত্র।

কে এই মদন মিত্র, তার ব্যাখ্যার কোনও প্রয়োজন নেই। তিনি রাজ্য রাজনীতির অন্যতম বর্ণিল এক নেতা। পোশাকি পরিচয় কামারহাটির বিধায়ক। তবে ইদানীং নিজেকে তিনি রাজনীতির বাইরেও নানা ভাবে 'এক্সপ্লোর' করছেন।

সোশ্যাল মিডিয়ায় তাঁর 'ফ্যান ফলোয়িং'-ও চোখে পড়ার মতো। তিনি কিছু করলে বা বললেই সেটা নিয়ে মানুষ নানা ভাবে রিয়্যাক্ট করেন। মতামত ব্যক্ত করেন। মজা করেন। মজা পান। একটা হালকা রসের সঞ্চার হয়। তাঁর 'আই অ্যাম এমএম' মিউজিক ভিডিয়ো খুবই জনপ্রিয় হয়েছে। 'ইন্ডিয়া ওয়ানা হ্যাভ হার বেটিয়া'ও খুবই সাড়া ফেলে দিয়েছিল। আলোচিত হয়েছে নানা স্তরে। পুরোদস্তুর রাজনীতিক মদন মিত্র এভাবেই নানা মজা করেন। অনন্ত মজা তৈরি হয় তাঁর নানা কর্মকাণ্ডকে ঘিরে।

এ তেমনই এক কর্মকাণ্ড। যেখানে তিনি ফের বিয়ে করলেন। বিয়েটা হল আসলে একটি প্রোমোশনাল ইভেন্টের অংশ হিসেবেই। সেই ইভেন্টেই মদন বিয়ে করলেন তাঁর নিজের স্ত্রীকেই। সঙ্গে ছিল তাঁর নাতিও। জমকালো লাল পোশাক পরে রীতিমতো মালা বদল করে উলুধ্বনির মধ্যে দিয়ে বিয়ে সারলেন মদন মিত্র। ভ্যালেন্টাইন্স ডে'র আবহে বিষয়টা মন্দ জমল না! 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: TMC: তৃণমূলের নয়া জাতীয় কর্মসমিতির ঘোষণা, চেয়ারপার্সন মমতা ছাড়া আপাতত অবলুপ্ত সমস্ত পদ

.