আর কিছুক্ষণের মধ্যেই সিবিআই দফতরে হাজিরা দেবেন মদন মিত্র

 সিবিআই সূত্রের খবর, আজই হাজিরা দিতে চলেছেন মন্ত্রী। সারদাকাণ্ডে জড়িত সন্দেহভাজন প্রভাবশালীদের তালিকায় পরিবহণমন্ত্রীর নাম ওঠা নিয়ে বেশ কিছুদিন ধরেই চলছে তোলপাড়।

Updated By: Dec 12, 2014, 10:50 AM IST
আর কিছুক্ষণের মধ্যেই সিবিআই দফতরে হাজিরা দেবেন মদন মিত্র

ওয়েব ডেস্ক: সারদাকাণ্ডে আজ সিবিআই দফতরে হাজিরা দেওয়ার কথা পরিবহণমন্ত্রী মদন মিত্রের। সকাল এগারোটা নাগাদ সিবিআই দফতরে যাওয়ার কথা তাঁর। সারদা কেলেঙ্কারিতে প্রভাবশালীদের ভূমিকা কী ছিল, তা নিয়ে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ শুরু করেছে সিবিআই। প্রভাবশালীদের তালিকায় রয়েছে  মদন মিত্রের নাম। সে জন্যই তাঁকে তলব করে সিবিআই। মদন মিত্রের হাজিরা ঘিরে কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে সিজিও কমপ্লেক্স চত্বর। তবে দক্ষিণেশ্বর এবং ভবানীপুর, মদন মিত্রের দুটি বাড়িতেই সকাল থেকে খোঁজ নেই পরিবহণমন্ত্রীর।

একগুচ্ছ কর্মসূচি থাকায় বুধ বা বৃহস্পতিবার যাবেন না বলে সিবিআইকে জানিয়ে দিয়েছিলেন মদন মিত্র। পরিবহণমন্ত্রী নিজে জানিয়েছিলেন, তিনি শুক্রবার যেতে চান। এরপরই সিবিআই জানায় চলতি সপ্তাহের মধ্যে যে কোনও দিনই যেতে পারেন তিনি। সারদা কেলেঙ্কারি নিয়ে ভারতীয় দণ্ডবিধির ১৬০ ধারা অনুযায়ী সাক্ষী হিসেবে তাঁকে তলব করা হয়েছে।  

সারদাকাণ্ডে প্রথমবার সিবিআই তলব করার পর কিছুটা হাল্কা মেজাজেই দেখা গিয়েছিল পরিবহণমন্ত্রী মদন মিত্রকে।   বৃহস্পতিবার দফতরে এসে দেখা করার জন্য ফের তাঁকে নোটিস দিয়েছে সিবিআই। দ্বিতীয়বার নোটিস পাওয়ার পর থেকেই নিজেকে যেন কিছুটা গুটিয়ে নিয়েছেন মন্ত্রী। কী কারণে এই অবস্থান বদল, সে নিয়ে উঠছে প্রশ্ন।

.