Suvendu Adhikari: সোমবার নবান্নের বৈঠকে যাবেন? কী বললেন বিরোধী দলনেতা শুভেন্দু?

রাজ্য মানবাধিকার কমিশনের চেয়ারম্যান, লোকায়ুক্ত ও রাজ্যের তথ্য কমিশনার নিয়োগ নিয়ে আগেও রাজ্যের বিরুদ্ধে সরব হয়েছেন বিরোধী দলনেতা। সম্প্রতি রাজ্যের স্বরাষ্ট্রসচিব বি পি গোপালিকাকে চিঠি লিখে তথ্য চেয়ে পাঠিয়েছিলেন তিনি।

Updated By: May 23, 2022, 02:39 PM IST
Suvendu Adhikari: সোমবার নবান্নের বৈঠকে যাবেন? কী বললেন বিরোধী দলনেতা শুভেন্দু?
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: লোকায়ুক্ত নিয়োগ নিয়ে সোমবার নবান্নে বৈঠক। মুখ্যমন্ত্রীর নেতৃত্বে হওয়া সেই বৈঠকে উপস্থিত থাকবেন রাজ্য বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায় (Biman Banerjee)। বৈঠকে যোগ দেওয়ার কথা রয়েছে রাজ্যের বিরোধী দলনেতারও। কী করবেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)?

রাজ্য মানবাধিকার কমিশনের চেয়ারম্যান, লোকায়ুক্ত ও রাজ্যের তথ্য কমিশনার নিয়োগ নিয়ে আগেও রাজ্যের বিরুদ্ধে সরব হয়েছেন বিরোধী দলনেতা। সম্প্রতি রাজ্যের স্বরাষ্ট্রসচিব বি পি গোপালিকাকে চিঠি লিখে তথ্য চেয়ে পাঠিয়েছিলেন তিনি। যদিও রবিবার পর্যন্ত সেই তথ্য পাননি বলে, সোমবার টুইটে অভিযোগ করেছেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। একই সঙ্গে রাজ্যের বিরুদ্ধে অসহযোগিতারও অভিযোগ করেছেন। ফলে সোমবার নবান্নের বৈঠকে যাবেন না বলে জানিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা।

সোমবার টুইট করে তিনি না যাওয়ার বিষয়টি জানিয়েছেন। টুইটে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) লিখেছেন, "রাজ্য মানবাধিকার কমিশনের চেয়ারম্যান, লোকায়ুক্ত ও রাজ্যের তথ্য কমিশনার নিয়োগ নিয়ে আজ নবান্নের বৈঠকে যাব না। এক্ষেত্রে রাজ্যপালের নির্দেশও অমান্য করা হয়েছে।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.