Bidhannagar Auto: সপ্তাহের প্রথমদিনেই বিধাননগরে অটো বন্ধে চরম দুর্ভোগে যাত্রীরা

বন্ধ থাকে উল্টোডাঙা-করুণাময়ী, উল্টোডাঙা-লেকটাউন, উল্টোডাঙা-এয়ারপোর্ট অটো।

Updated By: May 23, 2022, 02:31 PM IST
Bidhannagar Auto: সপ্তাহের প্রথমদিনেই বিধাননগরে অটো বন্ধে চরম দুর্ভোগে যাত্রীরা

নিজস্ব প্রতিবেদন : বিধাননগরে (Bidhannagar) বন্ধ অটো। চরম দুর্ভোগের শিকার যাত্রীরা। সোমবার, সপ্তাহের প্রথমদিনেই রুট সমস্যার জেরে দিনের ব্যস্ত সময়ে বিধাননগরে প্রায় ৮২২টি অটো (Auto) বন্ধ থাকে। শেষে সমস্যা সমাধানে হস্তক্ষেপ করে বিধাননগর ট্রাফিক পুলিস। বৈঠকে বসে অটো ইউনিয়ন। সকাল ৯টা থেকে বন্ধ ছিল অটো। বৈঠকের পর প্রায় সাড়ে ৫ ঘণ্টা পর চালু হয় অটো।

বন্ধ থাকে উল্টোডাঙা-করুণাময়ী অটো। বন্ধ থাকে উল্টোডাঙা-লেকটাউন অটো। বন্ধ থাকে উল্টোডাঙা-এয়ারপোর্ট অটো। সপ্তাহের প্রথমদিনেই এই ৩ রুটের অটো বন্ধের জেরে চরম ভোগান্তির শিকার হন যাত্রীরা। কিন্তু হঠাৎ কেন অটো বন্ধ করলেন চালকরা? কেন বসিয়ে দিলেন অটো? তাঁরা তাঁদের এই অটো বন্ধ রাখার সিদ্ধান্তের জন্য দায়ী করেছেন পুলিসকেই। তাঁদের অভিযোগ, পুলিস অটো রুট ঘুরিয়ে দিচ্ছে। যারফলে তাঁদের যাত্রী তুলতে সমস্যা হচ্ছে। গ্যাসের দাম বৃদ্ধি হয়েছে। কিন্তু অটো রুটের ভাড়া বৃদ্ধি নতুন করে হয়নি। এদিকে রুট ঘুরিয়ে দেওয়ায় তাঁদের লোকসান হচ্ছে।

তাই সমস্যার আশু সমাধানের দাবিতে সরব হন তাঁরা। শেষে বিধাননগর ট্রাফিক পুলিসের সাথে অটো ইউনিয়নের বৈঠকে সমস্যা মেটে। অটো চালকদের দাবি মেনে নেয় পুলিস। তারপরই প্রায় ৫ ঘণ্টা বন্ধ থাকার পর চালু হয় অটো। বৈঠকে সিদ্ধান্ত হয়েছে, ৭ দিন ১৫ নম্বর বাস স্ট্যান্ডের পরের স্টপেজ থেকে অটো ঘোরাতে পারবেন অটো চালকরা। ৭ দিন যদি দেখা যায়, যানজটের সমস্যা মিটেছে, তাহলে পরবর্তী সিদ্ধান্ত নেবে পুলিস।

আরও পড়ুন, SSC New Exam Rule: SSC পরীক্ষা পদ্ধতিতে 'বড়সড়' বদল, নয়া নিয়ম কী?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.