Mamata Banerjee: 'বাংলায় কংগ্রেসের সঙ্গে কোনও সম্পর্ক নেই', চব্বিশে একলা চলার সাফ বার্তা মমতার

I.N.D.I.A Bloc: বাংলায় জোট নিয়ে কোনও কথা হয়নি। রাজ্যে আগেই একা লড়ার সিদ্ধান্ত নিয়েছি। ভোটের পর বাকি কথা। রাহুলের 'দারুণ রিস্তা'র দাবি খারিজ করেই সাফ কথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। 

Updated By: Jan 24, 2024, 12:56 PM IST
Mamata Banerjee: 'বাংলায় কংগ্রেসের সঙ্গে কোনও সম্পর্ক নেই', চব্বিশে একলা চলার সাফ বার্তা মমতার
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চব্বিশে একলা চলোর বার্তা মমতার। বর্ধমানের পথেই সাফ জানালেন মুখ্যমন্ত্রী। বাংলায় জোট নিয়ে আমার সঙ্গে কথা হয়নি, বললেন মুখ্যমন্ত্রী। বাংলায় একা লড়ার সিদ্ধান্ত আগেই নিয়েছি। গোটা দেশে তিনশো আসনে লড়ুক হাতশিবির। বাংলায় রাহুলের পদযাত্রা, আমাদের জানানয়নি কংগ্রেস। ভোটের পর যাবতীয় সিদ্ধান্ত হবে। বললেন তৃণমূল নেত্রী।  

আরও পড়ুন, Lok Sabha Election 2024: রাহুলের জোট বার্তার দিনই ৪২ আসনে লড়াইয়ের ডাক মমতার

এদিন প্রশাসনিক বৈঠকে যাওয়ার আগে কংগ্রেসের বিষয়েও বিস্ফোরক মমতা। জোটের সম্ভাবনা কার্যত নাকচ করে তৃণমূল সুপ্রিমো বলেন, 'বাংলায় কংগ্রেসের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। অল ইন্ডিয়ায় কী করব না করব আফটার ইলেকশন ভাবব।'  রাজ্যে ন্যায়যাত্রা প্রসঙ্গে মমতা বলেন, 'বাংলায় যে আসছেন, ইন্ডিয়ার জোট সঙ্গী হিসাবে কি আমাদের জানিয়েছেন যে দিদি আপনার রাজ্যে যাচ্ছি? আমাদের কিছু জানানো হয়নি।' উল্লেখ্য, অসম থেকে রাহুল তাঁর যাত্রা নিয়ে বৃহস্পতিবারেই কোচবিহার দিয়ে বাংলায় প্রবেশ করবেন।

গুয়াহাটিতে ন্যায় যাত্রায় কংগ্রেস নেতা রাহুল গান্ধী জানান, মমতার সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্ক। দলের সঙ্গেও তাঁর সম্পর্ক খুবই ভালো। তাই জোটে নিয়ে কোনও সমস্যা নেই। এই দাবি উড়িয়ে দিয়েই এদিন ডুমুরজোলা হেলিপ্যাড থেকে মুখ্যমন্ত্রী বলেন, 'আমার কোনও কথা হয়নি। আমার সঙ্গে কারও কোনও কথা হয়নি। আমি প্রস্তাব দিয়েছিলাম। ওরা প্রথম দিনই প্রত্যাখ্যান করেছে। বাংলায় একা লড়ার সিদ্ধান্ত আগেই নিয়েছি।'

মমতার কথায়, 'ওরা ৩০০ আসনে লড়ুন। বাকি আসনে আঞ্চলিক দলগুলির ব্যাপারে যেন হস্তক্ষেপ না করে।' কংগ্রেসের সঙ্গে আসন সমঝোতার প্রশ্নে মমতা গোড়া থেকেই বলছেন, দুটোর বেশি আসন ছাড়া যাবে না। সেই দুই আসন হল বহরমপুর ও মালদহ দক্ষিণ। প্রসঙ্গত, এদিন পূর্ব বর্ধমান সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। প্রায় এক বছর পর পূর্ব বর্ধমানে মুখ্যমন্ত্রী। গদার মাঠে তাঁর প্রশাসনিক সভা। বেশ কিছু প্রকল্পের উদ্বোধন এবং শিলান্যাসও করার কথা। আজকের  সভা আগের ভিড়ের রেকর্ড ছাপিয়ে যেতে পারে বলে মনে করা হচ্ছে। জেলার বিভিন্ন এলাকা থেকে মানুষ মুখ্যমন্ত্রীর বক্তব্য শুনতে আসবে। 

আরও পড়ুন, I.N.D.I.A Bloc: মমতায় 'আত্মবিশ্বাসী', লোকসভায় জোটের আসন সমঝোতা নিয়ে আশাবাদী রাহুল

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.