ছাত্ররা একশো বার ভুল করবে, অভিভাবক হিসেবে আমরা বোঝাব, দেবাঞ্জনের পাশে লকেট

যাদবপুরে বাবুল সুপ্রিয়কে নিগ্রহের নাম জড়িয়েছে বর্ধমানের ছেলে দেবাঞ্জন চট্টোপাধ্যায়। ওই ছাত্র বাবুলের চুল টেনেছিলেন বলে অভিযোগ। 

Updated By: Sep 21, 2019, 10:51 PM IST
ছাত্ররা একশো বার ভুল করবে, অভিভাবক হিসেবে আমরা বোঝাব, দেবাঞ্জনের পাশে লকেট

নিজস্ব প্রতিবেদন: ছেলের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেবেন না বলে দেবাঞ্জনের মাকে আশ্বস্ত করেছেন বাবুল সুপ্রিয়। দলের সাংসদের পাশে দাঁড়ালেন বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী লকেট চট্টোপাধ্যায়। বললেন,''ছাত্ররা একশো বার ভুল করতে পারে। অভিভাবক হিসেবে আমরা তাঁদের বোঝাব।''      

বাবুলের সুরেই লকেট চট্টোপাধ্যায় বলেন,''ওঁরা ছাত্র, ভুল করতেই পারে। একশো বার ভুল করবে। অভিভাবক হিসেবে আমরা যে ভাবে ছেলে-মেয়েকে বোঝাই সেটাই করতে হবে।'' হুগলির সাংসদ মনে করেন, বার বার তাদের ক্ষমা করতে হবে। ভুলটাকে আমাদের শুধরে দিতে হবে। নিশ্চই বাবুল সুপ্রিয় ভালো কাজ করেছেন। ওনার মা যে ভাবে আর্জি করেছেন, তা আমরা দেখেছি। এটা ভারতীয় জনতার পাটির আর্দশ। আমরা কখনও ছাত্রদের মারি না। ছাত্ররা অন্যায় করলে ভুল শুধরে দিই।

যাদবপুরে বাবুল সুপ্রিয়কে নিগ্রহের নাম জড়িয়েছে বর্ধমানের ছেলে দেবাঞ্জন চট্টোপাধ্যায়। ওই ছাত্র বাবুলের চুল টেনেছিলেন বলে অভিযোগ। দেবাঞ্জনের ক্যান্সার আক্রান্ত মা ছেলেকে ক্ষমা করে দেওয়ার জন্য আর্তি করেছেন। ওই আর্তিতে সাড়া দিয়ে শনিবার সকালে বাবুল সুপ্রিয় জানান,''চিন্তা করবেন না মাসিমা। আমি কোনও ক্ষতি করবো না আপনার ছেলের। কোনও এফআইআর করিনি। কাউকে করতেও দিইনি।'' পরে জি ২৪ ঘণ্টাকে তিনি বলেন,''দলের সহকর্মীরা এফআইআর করতে বলেছিল। খসড়াও চলে এসেছিল। আমি আগেই ভেবেছিলাম কোনও এফআইআর করব না।'' বিকেলে দেবাঞ্জন নিজের পেজ করে জানান, কৃতকর্মের জন্য ক্ষমাপ্রার্থী। তবে পেজটি ভুয়ো বলে দাবি করেছে তাঁর সংগঠন ইউএসডিএফ। তারা বিবৃতি দিয়ে জানিয়েছে, দেবাঞ্জন কোনওভাবেই ক্ষমাভিক্ষা চাননি। কারণ দেবাঞ্জন কেন্দ্রীয় মন্ত্রীকে এনআরসি সংক্রান্ত কয়েকটি প্রশ্ন করেছিলেন। যা করার সম্পুর্ণ অধিকার তাঁর আছে। তাঁর মাকে হুমকি দেখিয়ে ক্ষমা চাওয়ানো হয়েছে। বাবুল সুপ্রিয় ভালো মানুষ সাজার চেষ্টা করছেন বলেও অভিযোগ দেবাঞ্জনের সংগঠনের। 

আরও পড়ুন- ব্যবসার সঙ্গে যুক্ত, জেইউ-র ছাত্রীদের নিয়ে দিলীপের মন্তব্যে কী ব্যাখ্যা বাবুলের? 

.