Local Trains Cancelled: দোলের দিন শিয়ালদহ শাখায় বাতিল দুশোরও বেশি লোকাল ট্রেন....

 পূ্র্ব রেল সূত্রে খবর, দোলের দিন সরকারি অফিস, স্কুল, কলেজ বন্ধ থাকে। সেক্ষেত্রে ট্রেন চালালেও, বেশি যাত্রী পাওয়া যাবে না। তার উপর পরিষেবা স্বাভাবিক রাখার মতো পর্যাপ্ত  কর্মীও নেই।

Updated By: Mar 6, 2023, 05:39 PM IST
Local Trains Cancelled: দোলের দিন শিয়ালদহ শাখায় বাতিল দুশোরও বেশি লোকাল ট্রেন....

অয়ন ঘোষাল: রাত পোহালেই দোল। আগামিকাল, মঙ্গলবার শুধুমাত্র শিয়ালদহ শাখাতেই বাতিল করা হল  ২৩৩টি লোকাল ট্রেন। এমনকী, রবিবার মতো কম ট্রেন চলবে হাওড়া শাখায়ও। চরম যাত্রী দুর্ভোগের আশঙ্কা।

হাওড়া ও শিয়ালদহ স্টেশন দিয়ে নিত্যদিন যাতায়াত করেন কয়েক লক্ষ মানুষ। একাধিক শাখায় চলে লোকাল ট্রেন। তাহলে? পূ্র্ব রেল সূত্রে খবর, দোলের দিন সরকারি অফিস, স্কুল, কলেজ বন্ধ থাকে। সেক্ষেত্রে ট্রেন চালালেও, বেশি যাত্রী পাওয়া যাবে না। তার উপর পরিষেবা স্বাভাবিক রাখার মতো পর্যাপ্ত  কর্মীও নেই।

দোলে বাতিল লোকাল ট্রেন
-----
শিয়ালদহ মেইন শাখায়  বাতিল ১০৫টি ট্রেন 
শিয়ালদহ বনগাঁ শাখায় বাতিল ৩৩টি ট্রেন
শিয়ালদহ-হাসনাবাদ শাখায় বাতিল ১৭টি ট্রেন
শিয়ালদহ-ডানকুনি শাখায় বাতিল ১৬টি ট্রেন
শিয়ালদহ দক্ষিণ শাখায় বাতিল ৬২ ট্রেন

আরও পড়ুন: Nawsad Siddique: 'গরু পাচার করা টাকা নেই', ভাঙা গাড়িতেই বিধানসভায় নওশাদ

এর আগে, ফ্রেরুয়ারিতে ১১ তারিখ রাত থেকে ১২ তারিখ সকাল পর্যন্ত শিয়ালদহ মেন লাইনে বন্ধ ছিল লোকাল ট্রেন। প্রতিটি শাখায় বাতিল করা হয়েছিল একাধিক ট্রেন। কয়েকটি ট্রেনকে আবার থামিয়ে দেওয়া হয়েছিল নির্দিষ্ট গন্তব্য আগেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.