যুবভারতীতে প্রধানমন্ত্রী ভাষণের সময় বিদুত্‍ বিভ্রাট

সায়েন্স কংগ্রেসের উদ্বোধনী অনুষ্ঠান চলছিল সুষ্ঠুভাবেই। কিন্তু হঠাত্‍ই বাধ সাধল বিদ্যুত্‍। দোতলার গ্যালারির স্পিকার বন্ধ। তাও আবার প্রধানমন্ত্রীর ভাষণের সময়। বিদ্যুত্‍ বিভ্রাটে এবারও কাঠগড়ায় যুবভারতী।  সল্টলেকের যুবভারতী ক্রীড়াঙ্গনে ইন্ডিয়ান সায়েন্স কংগ্রেসের উদ্বোধনী অনুষ্ঠান পূর্ব নির্ধারিত সূচি মেনে  বৃহষ্পতিবার শুরু হয় ঠিক দুপুর বারোটায়।

Updated By: Jan 3, 2013, 09:48 PM IST

সায়েন্স কংগ্রেসের উদ্বোধনী অনুষ্ঠান চলছিল সুষ্ঠুভাবেই। কিন্তু হঠাত্‍ই বাধ সাধল বিদ্যুত্‍। দোতলার গ্যালারির স্পিকার বন্ধ। তাও আবার প্রধানমন্ত্রীর ভাষণের সময়। বিদ্যুত্‍ বিভ্রাটে এবারও কাঠগড়ায় যুবভারতী।  সল্টলেকের যুবভারতী ক্রীড়াঙ্গনে ইন্ডিয়ান সায়েন্স কংগ্রেসের উদ্বোধনী অনুষ্ঠান পূর্ব নির্ধারিত সূচি মেনে  বৃহষ্পতিবার শুরু হয় ঠিক দুপুর বারোটায়। অনুষ্ঠান চলছিল সুষ্ঠভাবেই। কিন্তু হঠাতই বাধ সাধল বিদ্যুত্‍। প্রধানমন্ত্রী সবে বক্তৃতা শুরু করেছেন। হঠাত্‍ই বিদ্যুত্‍ সংযোগে সমস্যা। বন্ধ হয়ে গেল একদিকের অডিও সিস্টেম, মঞ্চের বাঁদিকের প্রজেক্টর।
 
পরিস্থিত সামলাতে তড়িঘডি মঞ্চের পাশে ছুটে যান উপাচার্য,  ছুটে যেতে হয় মুখ্যমন্ত্রীকেও। শেষ পর্যন্ত প্রায় মিনিট পনেরো পর ঠিক হয় ওপরের গ্যালারির অডিও সিস্টেম। কিন্তু অনুষ্ঠানের শেষ পর্যন্ত চালু করা যায়নি মঞ্চের পাশের প্রজেক্টর। কেন এই বিভ্রাট? সদুত্তর নেই উদ্যোক্তাদের কাছে। তবে বড় ম্যাচ হোক বা সায়েন্স কংগ্রেসের উদ্বোধনী অনুষ্ঠান, যুবভারতী যে বিদ্যুতের গেরো কাটিয়ে উঠতে পারেনি,  এদিনের বিভ্রাটে তা আরও একবার স্পষ্ট হল।  

.