Sourav Health Live Updates: 'রেডি টু ফ্লাই' হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন মহারাজ

Last Updated: Thursday, January 7, 2021 - 11:04
Sourav Health Live Updates: 'রেডি টু ফ্লাই' হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন মহারাজ

7 January 2021, 11:00 AM

বেহালার বাড়িতে ফিরলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বাড়িতে ঢোকার মুখেও সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। কথা বলেন। এরপর ঢুকে যান তিনি। উল্লেখ্য, হাসপাতাল থেকে একজন চিকিৎসক এবং ৪ জন স্বাস্থ্যকর্মী তাঁর সঙ্গে এসেছেন। 

7 January 2021, 10:45 AM

'আই অ্যাম রেডি টু ফ্লাই' হাসপাতাল থেকে বেরিয়ে সাংবাদিকদের এমনটাই জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়। যাবতীয় উৎকন্ঠার শেষ। আজ অবশেষে হাসপাতাল থেকে ছুটি সৌরভের। মেরুন BMW-তে ইতিমধ্যেই বেহালা রওনা দিয়েছেন তিনি। হাসপাতাল থেকে বেরিয়েই তিনি চিকিৎসকদের থেকে সাংবাদিক সকলকে ধন্যবাদ জানিয়েছেন। বলেছেন 'উডল্যান্ড হাসপাতালকে ধন্যবাদ, ধন্যবাদ সরোজ মন্ডল, রূপালী বাসু, দেবী শেঠি। আমাকে যত্ন করার জন্য ধন্যবাদ। আমি উড়তে তৈরি। খুব ভালো আছি। যাঁরা এতদিন আমার জন্য এখানে অপেক্ষা করলেন তাঁদের ধন্যবাদ।

7 January 2021, 10:30 AM

মঙ্গলবার চিকিৎসক দেবী শেঠি জানিয়েছিলেন 'মহারাজ একেবারে সুস্থ। শারীরিক কোনও সমস্যা নেই তাঁর। চাইলে ক্রিকেট খেলা থেকে শুরু করে বিমানও চালাতে পারেন তিনি'। কাজেই তাঁর শারীরিক সমস্যা নিয়ে উদ্বেগ কেটেছে। তবে বাড়ি ফিরে তাঁকে চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হবে বলেই জানানো হয়েছে। পাশাপাশি আর কিছু দিনের মধ্যেই স্বাভাবিক জীবনে ফিরতে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায়। টানা পাঁচদিন পর ফিরছেন 'দাদা'। গতকাল থেকেই তাঁর ফেরা নিয়ে মুখিয়ে রয়েছে ভক্তকূল। মঙ্গলবারও সৌরভের বাড়ি এবং হাসপাতাল চত্বরে ভিড় জমিয়েছিল ভক্তরা। আজও একই ছবি। ইতিমধ্যেই ফুলের তোড়া, চকোলেট নিয়ে হাজির ভক্তরা। 

7 January 2021, 10:15 AM

গতকাল ফেরার কথা থাকলেও সৌরভ গঙ্গোপাধ্য়ায় সিদ্ধান্ত নিয়েছিলেন আরও একদিন হাসপাতালে থেকে বিশ্রাম নেবেন তিনি। আর সেই মতোই কালকের দিন কাটিয়ে আজ অবশেষে বাড়ি ফিরছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। হাসপাতাল চত্বরে প্রস্তুতি তুঙ্গে। তাঁর পরিবারের লোক ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন হাসপাতালে। আর কিছুক্ষণের মধ্যেই হাসপাতাল থেকে বেরোবেন তিনি।