Durga Puja 2023: পঞ্চমীর সন্ধ্যায় আঁধার নামল ডিজনিল্যান্ডে! 'লাইট শো' বন্ধ শ্রীভূমিতে

প্যান্ডেলে ঢুকে মনখারাপ দর্শনার্থীদের।  

Updated By: Oct 19, 2023, 10:07 PM IST
Durga Puja 2023: পঞ্চমীর সন্ধ্যায় আঁধার নামল ডিজনিল্যান্ডে! 'লাইট শো' বন্ধ শ্রীভূমিতে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার কলকাতায়  'ডিজনিল্যান্ড'। এবছরও পুজোয় আকর্ষণের কেন্দ্রে সেই শ্রীভূমি স্পোটিং। তৃতীয়া থেকে যখন ভিড় উপচে পড়ছে দর্শনার্থীরা, তখন পঞ্চমীর সন্ধ্যা থেকে বন্ধ হয়ে গেল 'লাইট শো'।

আরও পড়ুন:  Bowbazar Murder: পুজোর শহরে স্ত্রীকে খুন করে বাড়িতেই দেহ পুড়িয়ে দিল স্বামী!

কলকাতা বিমানবন্দর লাগোয়া শ্রীভূমি স্পোটিং ক্লাবে পুজোর প্রধান উদ্যোক্তা খোদ রাজ্যের  দমকল ও বিপর্যয় মোকাবিলা দফতরের মন্ত্রী সুজিত বসু। প্রতিবছর এই পুজো দেখতে এসে নতুন অভিজ্ঞতায় সাক্ষী থাকেন দর্শনার্থীরা। কখনও ঢুকে পড়েছেন বাহুবলীর সেটে, তো কখনও আবার কেদারনাথ দর্শন হয়েছে। 

শ্রীভূমির এবারের থিম, আমেরিকা ক্যালিফোর্নিয়ার শহরের 'ডিজনিল্যান্ড'। সঙ্গে লাইট শো। মহালয়ার আগেই ভার্চুয়ালির এই পুজোর উদ্বোধন করেছেন মুখ্য়মন্ত্রী। এ রাজ্য় তো বটেই, শ্রীভূমি পুজো দেখতে ভিড় জমাচ্ছেন ভিনরাজ্যের বহু মানুষ। লাইট কেন বন্ধ? ক্লাব সূত্রে খবর, শ্রীভূমির ডিজনিল্য়ান্ডে বিশেষ ধরনের আলোর ব্য়বস্থা করা হয়েছে। কিন্তু পুলিসের পরামর্শে সেই আলো আপাতত বন্ধ করে দেওয়া হয়েছে। পুলিসের মনে করছে, লাইট শো যদি চলে, তাহলে দর্শনার্থীদের মধ্যে মণ্ডপে থেকে যাওয়ার প্রবণতা বাড়বে। চট করে মণ্ডপ ছেড়ে বেরোতে চাইবেন না কেউ।

এর আগে, পুজোয় যেবছর শ্রীভূমির থিম ছিল  দুবাই-র সবচেয়ে উঁচু ভবন 'বুর্জ খলিফা', সেবছর লেজার শো বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিলে উদ্য়োক্তারা। কারণ, বিমান চলাচলে ব্যাঘাত ঘটছিল।

আরও পড়ুন:  Calcutta High Court: ধর্ষণের মামলায় টিনএজারদের জন্য হাইকোর্টের যৌনতার সহজ পাঠ

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.