Kuntal Ghosh: রহস্য ভেদ! জানুন কে কুন্তলের সেই রহস্যময়ী নারী

আগেই কুন্তল দাবি করেছিল সব টাকা গোপালের কাছে আছে। হৈমন্তী গাঙ্গুলির ফ্ল্যাটে পৌঁছে গেল জি চব্বিশ ঘণ্টা। তিন সপ্তাহ আগে ফ্ল্যাটে তালা লাগিয়ে গায়েব হন হৈমন্তী গাঙ্গুলি ও গোপাল দলপতি। তারপর থেকেই ফোন সুইচড অফ দম্পতির। এমনটাই জানালেন প্রতিবেশীরা। 

Updated By: Feb 24, 2023, 01:38 PM IST
Kuntal Ghosh: রহস্য ভেদ! জানুন কে কুন্তলের সেই রহস্যময়ী নারী
ফাইল ছবি

অয়ন ঘোষাল: কালীঘাটের কাকুর পর এবার রহস্যময়ী নারী। অবশেষে খোঁজ মিলল কুন্তলের রহস্যময়ী নারীর ঠিকানা। এবার নিয়োগ দুর্নীতিতে নতুন চরিত্র সামনে গোপাল দলপতি ওরফে আরমান গাঙ্গুলির স্ত্রী হৈমন্তী গাঙ্গুলি। হৈমন্তী গাঙ্গুলির ফ্ল্যাটে পৌঁছে গেল জি চব্বিশ ঘণ্টা। তিন সপ্তাহ আগে ফ্ল্যাটে তালা লাগিয়ে গায়েব হন হৈমন্তী গাঙ্গুলি ও গোপাল দলপতি। তারপর থেকেই ফোন সুইচড অফ দম্পতির। এমনটাই জানালেন প্রতিবেশীরা। আগেই কুন্তল দাবি করেছিল সব টাকা গোপালের কাছে আছে। 

আরও পড়ুন, Madhyamik 2023: কোভিড দায়ী নয়, মাধ্যমিকে পরীক্ষার্থী কমার ব্যাখ্যা দিলেন শিক্ষামন্ত্রী

এদিকে হাওড়ার বাকসাড়া রোডে হৈমন্তীর বাপের বাড়িতেও পৌছে গেল জি চব্বিশ ঘণ্টা। সাংবাদিকদের দেখে মেজাজ হারালেন হৈমন্তীর মা। বললেন, মেয়ে মরে গেছে। ডালহৌসিতে হৈমন্তী গাঙ্গুলির অফিসে কী ধরনের ব্যবসা? তাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা। তবে বছর দুয়েক আগে গোপালের সঙ্গে নিত্য যাতায়াত থাকলেও এখন আর আসেন না। ছবি দেখে জানালেন স্থানীয়রা। কয়েকদিন আগে বাড়িতে এসেছিলেন হৈমন্তী, খবর পরিবার সূত্রে। 

কে সেই হৈমন্তী? কেন কুন্তল তাঁর নাম বললেন? কুন্তলের দাবি, এই হৈমন্তী গাঙ্গুলি হলেন, গোপাল দলপতির স্ত্রী। আর এই গোপাল দলপতির আসল নাম আরমান গঙ্গোপাধ্যায়। য়োগ দুর্নীতি নিয়ে সব জানেন হৈমন্তী। সব টাকা তার কাছেই রয়েছে। তিনি সবটা জানেন। কুন্তল ঘোষ যেদিন গ্রেফতার হন সেদিন থেকেই বারবার দুটো নাম নিচ্ছিলেন তিনি। একটি হল তাপস মণ্ডল ও অন্যটি গোপাল দলপতি। তাপস গ্রেফতার হয়েছেন। গোপাল দলপতিকে একাধিকবার ডেকে জিজ্ঞাসাবাদ করেছে ইডি। সিবিআইও তাকে ডেকে পাঠিয়েছিল।

এবার কুন্তল ঘোষের মুখে উঠে এল গোপাল দলপতির স্ত্রী হৈমন্তীর নাম। আজ আদালত থেকে বের হওয়ার সময়ে তিনি জানান, নিয়োগ দুর্নীতির সব টাকা গোপাল দলপতি ও হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের কাছে গচ্ছিত রয়েছে। মুম্বইয়ের নরিম্য়ান পয়েন্টে ব্যবসা রয়েছে হৈমন্তীর। এখন নিয়োগ দুর্নীতির টাকা হৈমন্তীর ব্যবসায় খাটানো হয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

বৃহস্পতিবার কুন্তল ঘোষের দাবির পরেই হৈমন্তীর সন্ধানে হন্যে হয়ে খোঁজ শুরু করেছেন তদন্তকারীরা। এই হৈমন্তীর সঙ্গে আবার গ্ল্যামার দুনিয়ার যোগ পাওয়া গিয়েছে। মডেলিং করতেন হৈমন্তী। সেই সুবাদেই নাকি কুন্তলের সঙ্গে পরিচয় হয় হৈমন্তীর। ২০১৫-১৬ সালে গোপাল দলপতির সঙ্গে আলাপ হয়েছিল হৈমন্তীর।

আরও পড়ুন, SSC Scam: সব টাকা তাঁর কাছেই গচ্ছিত, কুন্তলের মুখে এবার এক রহস্যময়ীর নাম

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.