সারদায় মমতা, মুকুলের যোগ নিয়ে সিবিআইকে তথ্য দিতে চেয়েছিলেন কুণাল

সারদাগোষ্ঠীর সঙ্গে  মমতা বন্দোপাধ্যায়, মুকুল রায়ের যোগ নিয়ে সিবিআইকে তথ্য দিতে চেয়েছিলেন কুণাল ঘোষ। আদালতের নির্দেশে আজ জেলে গিয়ে সাসপেন্ডেড তৃণমূল সাংসদের বয়ান রেকর্ড করলেন সিবিআইয়ের আধিকারিকরা। সূত্রের খবর, বয়ান থেকে মিলেছে বহু বিস্ফোরক তথ্য।

Updated By: Dec 24, 2014, 08:53 PM IST
সারদায় মমতা, মুকুলের যোগ নিয়ে সিবিআইকে তথ্য দিতে চেয়েছিলেন কুণাল

ওয়েব ডেস্ক: সারদাগোষ্ঠীর সঙ্গে  মমতা বন্দোপাধ্যায়, মুকুল রায়ের যোগ নিয়ে সিবিআইকে তথ্য দিতে চেয়েছিলেন কুণাল ঘোষ। আদালতের নির্দেশে আজ জেলে গিয়ে সাসপেন্ডেড তৃণমূল সাংসদের বয়ান রেকর্ড করলেন সিবিআইয়ের আধিকারিকরা। সূত্রের খবর, বয়ান থেকে মিলেছে বহু বিস্ফোরক তথ্য।

সারদা কাণ্ডে একের পর এক  নাম জড়াচ্ছে প্রভাবশালীদের। সোমবার নগর দায়রা আদালতে মমতা বন্দ্যোপাধ্যায়, মুকুল রায়ের নাম উল্লেখ করেন কুণাল ঘোষ। সাসপেন্ডেড তৃণমূল সাংসদ দাবি করেন, এই দুজনের বিরুদ্ধে সারদা থেকে সুবিধা নেওয়ার নির্দিষ্ট প্রমাণ রয়েছে তার কাছে।  তিনি সিবিআইকে এই সংক্রান্ত তথ্য দিতে চান। এর পরেই আদালত সিবিআইকে জেলে গিয়ে কুণাল ঘোষের বয়ান রেকর্ড করতে নির্দেশ দেয়।

আজ দুপুরে সিবিআইয়ের চার সদস্যের প্রতিনিধি দল প্রেসিডেন্সি জেলে গিয়ে কুণাল ঘোষের বয়ান রেকর্ড করেন। প্রায় তিন ঘণ্টা কুণাল ঘোষের  সঙ্গে কথা বলেন তারা। সিবিআই সূত্রে খবর, ধৃত সাংসদ  দলের শীর্ষ নেতাদের সম্পর্কে বেশ কিছু বিস্ফোরক তথ্য দিয়েছেন। কুণাল ঘোষের দাবিগুলির সত্যতা  খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

.