পার্থ চট্টোপাধ্যায়ের পুজোয় কর্পোরেট পাটনার চিটফান্ড, আদালতে ফের মুখ খুললেন কুণাল

আদালতে ফের বিস্ফোরক কুণাল ঘোষ। এবার নিশানা করলেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে। তাঁর অভিযোগ, কলকাতার পার্থ চট্টোপাধ্যায়ের পুজোয় কর্পোরেট পার্টনার ছিল একাধিক চিটফান্ড সংস্থা। প্রভাবশালীদের মুখোমুখি বসিয়ে জেরার দাবিতে সিবিআই হেফাজতেই যেতে চান তিনি।যদিও, তাঁকে আঠারোই সেপ্টেম্বর পর্যন্ত জেল হেফাজতে পাঠিয়েছেন বিচারক।

Updated By: Sep 12, 2014, 08:06 PM IST
পার্থ চট্টোপাধ্যায়ের পুজোয় কর্পোরেট পাটনার চিটফান্ড, আদালতে ফের মুখ খুললেন কুণাল

কলকাতা: আদালতে ফের বিস্ফোরক কুণাল ঘোষ। এবার নিশানা করলেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে। তাঁর অভিযোগ, কলকাতার পার্থ চট্টোপাধ্যায়ের পুজোয় কর্পোরেট পার্টনার ছিল একাধিক চিটফান্ড সংস্থা। প্রভাবশালীদের মুখোমুখি বসিয়ে জেরার দাবিতে সিবিআই হেফাজতেই যেতে চান তিনি।যদিও, তাঁকে আঠারোই সেপ্টেম্বর পর্যন্ত জেল হেফাজতে পাঠিয়েছেন বিচারক।

 শুক্রবার আদালতে নিজের জামিনের পক্ষে নিজেই সওয়াল করেন কুণাল ঘোষ।  বিচারকের হাতে কলকাতার একটি নামি পুজোর ভিআইপি কার্ড দেন তিনি। বিচারাধীন বন্দির হাতে কার্ড কী করে এল? এ নিয়ে সরব হন সরকারি আইনজীবীরা। হট্টগোলের মাঝেই কুণাল ঘোষ বলতে থাকেন,  আমার এটাই বলার, এই কার্ডে দেখুন একাধিক চিটফান্ড সংস্থার যে কর্পোরেট পার্টনার তা লেখা রয়েছে। এই পুজোর সভাপতি হচ্ছেন রাজ্যের (প্রাক্তন)শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

 পার্থ চট্টোপাধ্যায়ের নাম উঠতেই ফের হট্টগোল শুরু করেন সরকারি আইনজীবীরা। গোলমালের মাঝেই কুণাল ঘোষ বলেন, আমাকে বলা হচ্ছে প্রভাবশালী। কাজ করতে করতে পরিচয় হওয়া কি খারাপ? আমি কেন আটকে থাকব? শুধু আমাকে বলা হচ্ছে প্রভাবশালী। আমাকে আটকে রাখা হবে আর বাকিরা ঘর গোছাবে? তা কী করে হয়? নিজের জামিনের সপক্ষে সওয়াল শুরু করেছিলেন। যদিও, একসময় কুণাল ঘোষ বলেন, আমাকে সিবিআই হেফাজতেই রাখা হোক। বছরের পর বছর জেল হেফাজতে থেকে কী করব? সিবিআইয়ের সামনে মুখোমুখি বসিয়ে জেরা করা হোক। বিচারক অবশ্য কুণাল ঘোষকে আঠারোই সেপ্টেম্বর পর্যন্ত জেল হেফাজতে পাঠিয়েছেন।

 

.