কোরপান শা হত্যা: ফের প্রশ্নের মুখে এনআরএস কতৃপক্ষের ভূমিকা

NRS-এ কোরপান শাহ হত্যাকান্ডে ফের প্রশ্নের মুখে হাসপাতালের ভূমিকা। এবার পুলিসকে অসম্পূর্ণ রিপোর্ট দেওয়ার অভিযোগ উঠল হাসপাতালের অধ্যক্ষার বিরুদ্ধে। হাসপাতালের তদন্তকমিটির তরফে আজ পুলিসকে একটি রিপোর্ট দেওয়া হয়। ঘটনার রাতে হস্টেলের কোন  ঘরে কোন আবাসিক ছিল সেই নামের তালিকা পুলিসকে দেয় হাসপাতাল। ২০০ জন ছাত্রের নাম রয়েছে সেই তালিকায়। কিন্তু তালিকায় নেই  ছাত্রদের বাড়ির ঠিকানা বা ফোন নম্বর।

Updated By: Nov 22, 2014, 10:43 PM IST
কোরপান শা হত্যা: ফের প্রশ্নের মুখে এনআরএস কতৃপক্ষের ভূমিকা

কলকাতা: NRS-এ কোরপান শাহ হত্যাকান্ডে ফের প্রশ্নের মুখে হাসপাতালের ভূমিকা। এবার পুলিসকে অসম্পূর্ণ রিপোর্ট দেওয়ার অভিযোগ উঠল হাসপাতালের অধ্যক্ষার বিরুদ্ধে। হাসপাতালের তদন্তকমিটির তরফে আজ পুলিসকে একটি রিপোর্ট দেওয়া হয়। ঘটনার রাতে হস্টেলের কোন  ঘরে কোন আবাসিক ছিল সেই নামের তালিকা পুলিসকে দেয় হাসপাতাল। ২০০ জন ছাত্রের নাম রয়েছে সেই তালিকায়। কিন্তু তালিকায় নেই  ছাত্রদের বাড়ির ঠিকানা বা ফোন নম্বর।

হস্টেলে নির্মাণ কাজের সঙ্গে যুক্ত কয়েকজন কর্মী এবং ঠিকাদারের নাম রয়েছে তালিকায়। কিন্তু তাদেরও যোগাযোগের কোনও ঠিকানা বা ফোন নম্বর রিপোর্টে নেই। পুলিস কর্তাদের মতে হাসপাতালের দেওয়া এই রিপোর্টে একচুলও এগোবে না তদন্তে। অসম্পূর্ণ  রিপোর্টের বিষয়ে হাসপাতাল অধ্যক্ষের ওপরই দায় চাপিয়েছেন রাজ্যের স্বাস্থ্য শিক্ষা অধিকর্তা সুশান্ত বন্দ্যোপাধ্যায়। রিপোর্টের বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি অধ্যক্ষা মঞ্জু ব্যানার্জি। এই রিপোর্টের ওপর ভরসা না করে আজ ফের হস্টেলের কয়েকজন আবাসিককে জিজ্ঞাসাবাদ করে পুলিস। ঘটনার রাতে হস্টেলে বাইরের কেউ ছিল কী না তাও খতিয়ে দেখা হচ্ছে। 

.