Sanjay Roy | R G Kar Incident: ধৃত সঞ্জয়ের বাইক নথিভুক্ত কমিশনারের নামে! বিভ্রান্তি ছড়াতেই ব্য়াখ্যা কলকাতা পুলিসের...

Sanjay Roy's bike registration:  ঘটনার দিন ওই বাইকে চেপেই আরজি করে গিয়েছিল ধৃত সঞ্জয়। যৌনপল্লিতেও যায়। 

Updated By: Aug 27, 2024, 05:24 PM IST
Sanjay Roy | R G Kar Incident: ধৃত সঞ্জয়ের বাইক নথিভুক্ত কমিশনারের নামে! বিভ্রান্তি ছড়াতেই ব্য়াখ্যা কলকাতা পুলিসের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি করের ট্রেইনি ডাক্তারকে ধর্ষণ-খুনের ঘটনায় সিভিক ভলান্টিয়ার সঞ্জয় রায়কে গ্রেফতার করেছে কলকাতা পুলিস। হাইকোর্টের নির্দেশে আরজি কর-কাণ্ডের তদন্তভার সিবিআই-এর হাতে গেলে, সঞ্জয় রায়কে হেফাজতে নেয় সিবিআই। এখন আরজি কর-কাণ্ডে ধৃত সিভিক ভলান্টিয়ার সঞ্জয় রায়ের বাইক আগেই বাজেয়াপ্ত করেছিল পুলিস। আদালতের নির্দেশে সেই বাইকও সিবিআই-এর হাতে তুলে দেওয়া হয়। এরপরই বিভিন্ন মহল থেকে অভিযোগ ওঠে যে আরজি কর-কাণ্ডে ধৃত সিভিক ভলান্টিয়ার সঞ্জয় রায়ের বাইক নথিভুক্ত রয়েছে কলকাতা পুলিস কমিশনারের নামে!

এবার সেই বিষয়ে ব্যাখ্যা দিল কলকাতা পুলিস। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে কলকাতা পুলিস স্পষ্ট জানাল যে, কলকাতা পুলিসের ব্যবহারের জন্য কেনা সমস্ত সরকারি গাড়ি প্রথমে সরকারিভাবে পুলিস কমিশনারের নামেই নথিভুক্ত করা হয়। তারপর সেই গাড়ি বিভিন্ন বিভাগের হাতে তুলে দেওয়া হয় ব্যবহারের জন্য। এখন ধৃত যেহেতু কলকাতা পুলিসের সিভিক ভলান্টিয়ার ছিল, তাই তার ব্যবহার করা বাইকও কলকাতা পুলিসের কমিশনারের নামেই নথিভুক্ত। এই বিষয়ে সোশ্যাল মিডিয়ায় অযথা 'বিভ্রান্তি' তৈরি করার চেষ্টা করা হচ্ছে বলেও দাবি করা হয়েছে কলকাতা পুলিসের তরফে। 

অভিযোগ, ঘটনার দিন ওই বাইকে চেপেই আরজি করে গিয়েছিল ধৃত সঞ্জয়। ধৃতের পাড়া প্রতিবেশীরা দাবি করেছে যে, অভিযুক্ত সঞ্জয় ওই 'KP' লেখা বাইক নিয়েই ঘুরে বেড়াত। এমনকি ঘটনার দিন রাতে এই বাইকে করেই এক বন্ধুকে সঙ্গে নিয়ে সঞ্জয় যায় যৌনপল্লিতে। সেখানে কথা কাটাকাটি হওয়ায় বেরিয়ে আসে। তারপর সেখান থেকে তারা বাইকে করেই চেতলার যৌনপল্লিতে যাবে বলেও ঠিক করে। এমনকি যাওয়ার পথে সঞ্জয় আরও এক মহিলার শ্লীলতাহানি করে বলেও অভিযোগ। পাশাপাশি, ঘটনার দিন রাত থেকে ভোররাত পর্যন্ত সঞ্জয় বাইকে চেপে বেশ কয়েকবার আরজি কর চত্বরে যায় বলেও জানা গিয়েছে।

আরও পড়ুন, Sanjay Roy | Kolkata doctor rape-murder: 'আগে থেকেই মৃত নির্যাতিতা', পলিগ্রাফ টেস্টে সঞ্জয় রায়ের বিস্ফোরক দাবি!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.