Kolkata Police: মোবাইলে পাচ্ছেন বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়ার মেসেজ? সতর্ক করল কলকাতা পুলিস

হোয়াটস অ্যাপে সাইবার ক্রাইম থানার সঙ্গে যোগাযোগের পরামর্শ

Updated By: Apr 19, 2022, 06:47 PM IST
Kolkata Police: মোবাইলে পাচ্ছেন বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়ার মেসেজ? সতর্ক করল কলকাতা পুলিস

নিজস্ব প্রতিবেদন: আপনার মোবাইলেও কি বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়ার মেসেজ এসেছে? তবে, ভয় না পেয়ে সাবধান হোন! সোশ্যাল মিডিয়ায় এমনই বার্তা দিল কলকাতা পুলিস (Kolkata Police)।

নিজেদের ফেসবুক পেজে কলকাতা পুলিস (Kolkata Police) লিখেছে, "সতর্ক থাকুন। নীচের এসএমএস আপনার মোবাইলেও আসতে পারে, হয়তো পেয়েছেনও অনেকে। এমন মেসেজ ফোনে পেলে তাতে সাড়া দেবেন না, অগ্রাহ্য করুন। অবশ্যই আমাদের সঙ্গে হোয়াটসঅ্যাপে যোগাযোগ করুন।" একই সঙ্গে হোয়াটস অ্যাপে সাইবার ক্রাইম থানার সঙ্গে যোগাযোগ করারও পরামর্শ দেওয়া হয়েছে। সাইবার ক্রাইম থানার হোয়াটসঅ্যাপ নম্বরও (81007 96519) কলকাতা পুলিসের (Kolkata Police) তরফে দিয়ে দেওয়া হয়েছে। 

জানা গিয়েছে, বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়ার সংক্রান্ত এমন মেসেজ পেয়েছেন বহু গ্রাহক। বিদ্যুৎ পরিষেবা প্রদানকারী সংস্থার নাম করে এই ধরনের মেসেজ করা হয়েছে। ইলেকট্রিক বিল বকেয়া থাকায় বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়া হবে বলে জানান হয়েছে। সমস্যা সমাধানে একটা নির্দিষ্ট নম্বরে গ্রাহকদের যোগাযোগ করতে বলা হয়েছে। যদিও গোটা বিষয়টা প্রতারণার ফাঁদ বলেই মনে করছে কলকাতা পুলিস (Kolkata Police)। সেজন্য গ্রাহকদের সতর্ক থাকার পরামর্শ দিয়েছে প্রশাসন।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.