নাইট কার্ফু অমান্য, হুক্কা বারে অভিযান চালিয়ে গ্রেফতার ১০

নৈশ কার্ফু আগ্রাহ্য করে গভীর রাত পর্যন্ত ভবানীপুর এলগিন রোডে দুটি হুক্কা বার খোলা।

Updated By: Jul 29, 2021, 01:00 PM IST
নাইট কার্ফু অমান্য, হুক্কা বারে অভিযান চালিয়ে গ্রেফতার ১০

নিজস্ব প্রতিবেদন: দেশে কোভিডের আতঙ্ক এখনও কমেনি। তার মধ্যেই রাজ্যে বাড়ল বিধি-নিষেধের সময়সীমা। ১৫ অগাস্ট পর্যন্ত বাড়ানো হল বিধি-নিষেধের সময়সীমা। রাত ৯টা থেকে ভোর ৫টা পর্যন্ত বহাল থাকছে নাইট কার্ফু। কেবল জরুরি পরিষেবায় ছাড়। এরই মধ্যে নৈশ কার্ফু আগ্রাহ্য করে গভীর রাত পর্যন্ত ভবানীপুর এলগিন রোডে দুটি হুক্কা বার খোলা। তারপরেই গ্রেফতার কর হয়েছে ১০ জনকে। 

কোভিড বিধিকে বুড়ো আঙুল দেখিয়ে রাত ৮টার পরিবর্তে ভোর ৪টে পর্যন্ত চলছিল হুক্কা পার্লার।  গ্রেফতার করা হয়েছে হুক্কা পার্লারের ম্যানেজারকেও। বুধবার ৫০-৬০ জন পার্টি করছিল। তবে এর পাশাপাশি আর কোনও পার্লার খুলে কোভিড বিধি অগ্রাহ্য করছে তা খতিয়ে দেখছেন পুলিস। 

আরও পড়ুন, CBI হাজিরা এড়ালেন বিনয় মিশ্রর মা-বাবা, জারি হতে পারে গ্রেফতারি পরোয়ানা

হুক্কা বারের মালিকের খোঁজ শুরু হয়েছিল ইতিমধ্যেই। এই ঘটনার পর থেকেই বন্ধ ওই দু’টি হুক্কা বার।  গোপন সূত্রে পুলিস খবর পায় ভবানীপুরের এলগিন এবং অ্যাস্টন রোডে দু’টি ক্যাফের (Cafe) আড়ালে হুক্কা বার চালানো হয়। দেখা যায় কোভিডবিধি লঙ্ঘন করে মাঝরাতেও ওই দু’টি হুক্কা বারে বহু মানুষের ভিড়। চলছে দেদার খাওয়াদাওয়া।  প্রত্যেকের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিস।

চলতি মাসেই শিলিগুড়িতে সময়বিধি ও কোভিড বিধি অমান্য করে পার্টির আয়োজন করায় বার-কাম-রেস্তোরাঁর এক কর্মী-সহ ১০ জনকে গ্রেফতার করে পুলিস। বিপর্যয় মোকাবিলা আইনে বার-কাম-রেস্তোরাঁর মালিক সহ প্রত্যেকের বিরুদ্ধে বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত হয়ে অভিযোগ দায়ের করেছিল পুলিস।

.