Kolkata: হৃদরোগে আক্রান্ত মা, হাসপাতাল থেকে হাসপাতাল ছুটেও বেড জোগাড় করতে অক্ষম মেয়ে

 রাজ্যে ফের বেআব্রু স্বাস্থ্যে অস্বাস্থ্যের ছবি। এবার ৬২ বছরের প্রৌঢ়াকে নিয়ে হাসপাসাত থেকে হাসপাতাল ছোটাছুটি পরিবারের। রাতভর হয়রানি শহরের ৭টি সরকারি বেসরকারি হাসপাতালে। রাত ৯টা থেকে চরম ভোগান্তি ভবানীপুরের পরিবার। কলকাতা- হাওড়ার মোট ৫ সরকারি বেসরকারি হাসপাতাল ঘুরেও শেষ মেশ ফের এম আর বাঙ্গুরে ফেরত। প্রথমে বাঙ্গুর, তারপর এস এস কে এম, এন আর এস, হাওড়ার বেসরকারি হাসপাতাল, মেডিক্যাল কলেজ হয়ে আবার বাঙ্গুরেই শবরী চক্রবর্তী। 

Updated By: Nov 25, 2023, 10:44 AM IST
Kolkata: হৃদরোগে আক্রান্ত মা, হাসপাতাল থেকে হাসপাতাল ছুটেও বেড জোগাড় করতে অক্ষম মেয়ে
নিজস্ব ছবি

অয়ন ঘোষাল: রাজ্যে ফের বেআব্রু স্বাস্থ্যে অস্বাস্থ্যের ছবি। এবার ৬২ বছরের প্রৌঢ়াকে নিয়ে হাসপাসাত থেকে হাসপাতাল ছোটাছুটি পরিবারের। রাতভর হয়রানি শহরের ৭টি সরকারি বেসরকারি হাসপাতালে। রাত ৯টা থেকে চরম ভোগান্তি ভবানীপুরের পরিবার। কলকাতা- হাওড়ার মোট ৫ সরকারি বেসরকারি হাসপাতাল ঘুরেও শেষ মেশ ফের এম আর বাঙ্গুরে ফেরত। প্রথমে বাঙ্গুর, তারপর এস এস কে এম, এন আর এস, হাওড়ার বেসরকারি হাসপাতাল, মেডিক্যাল কলেজ হয়ে আবার বাঙ্গুরেই শবরী চক্রবর্তী। 

আরও পড়ুন, Kolkata | Horse-drawn Hackney Carriages: গড়ের মাঠে আর দেখা যাবে না ঘোড়ার গাড়ি?

তবে বাঙ্গুরে ভর্তি হলেও হচ্ছে না ঠিকঠাক চিকিত্সা। কারণ কার্ডিওলজি বিভাগই নেই হাসপাতালে। তবু বাধ্য হয়েই হৃদরোগে আক্রান্ত মাকে ৪৮ ঘন্টার বন্ড সই করে ভর্তি করেন মেয়ে।  

আরও পড়ুন, Kolkata Murder: সাতসকালে কলকাতার রাস্তায় যুবককে কুপিয়ে খুন!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.