Kolkata: '১৫ মিনিটের মধ্যে ১ কোটি না দিলে...', হোয়াটসঅ্যাপ কলে ব্যবসায়ীকে হুমকি!

পুলিস অভিযুক্তকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করতেই, উঠে আসে একাধিক প্রতারণা চক্রের আরও চাঞ্চল্যকর তথ্য... 

Updated By: Jun 19, 2023, 11:52 AM IST
Kolkata: '১৫ মিনিটের মধ্যে ১ কোটি না দিলে...', হোয়াটসঅ্যাপ কলে ব্যবসায়ীকে হুমকি!

সৌমেন ভট্টাচার্য: হোয়াটসঅ্যাপ কলে ব্যবসায়ীকে হুমকি ফোন। এক কোটি টাকা দিতে হবে না হলে অপহরণ করে খুনের হুমকি। গ্রেফতার অভিযুক্ত। জানা গিয়েছে, লেকটাউনের এক ব্যবসায়ীকে হোয়াটসঅ্যাপ কলে হুমকি ফোন। ১৫ মিনিটের মধ্যে এক কোটি টাকা দিতে হবে। না হলে অপহরণ করে খুন করা হবে। এরপরই লেকটাউন থানায় ওই ব্যবসায়ী লিখিত অভিযোগ দায়ের করেন। 

অভিযোগের পরই ওই নাম্বারের সূত্র ধরে পুলিস তদন্ত শুরু করে। পুলিস জানতে পারে ওই ব্যক্তির নাম মৃত্যুঞ্জয় দে। অভিযুক্ত বেলঘরিয়ার বাসিন্দা। পুলিস তদন্ত নেমে ফোনের টাওয়ার লোকেশন ট্র্যাক করে জানতে পারে যে দমদম থানা এলাকার এম এম ঘোষ রোডের একটি জায়গায় তিনি আছেন। এরপরই পুলিস সেখানে হানা দেয়। মৃত্যুঞ্জয় দে নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করে। 

পুলিস ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে জানতে পেরেছে যে, সে একাধিক প্রতারণা চক্রের সঙ্গে জড়িত। বিমানবন্দরে চাকরি দেওয়ার নাম করেও একাধিক ব্যক্তির থেকে কয়েক লক্ষ টাকা নিয়ে প্রতারণা করেছে। পরবর্তীতে লেকটাউন থানার পুলিস তার ফ্ল্যাটে হানা দিয়ে  বিমানবন্দরে চাকরি দেওয়ার একাধিক ফর্ম থেকে শুরু করে বিভিন্ন নথি, স্ট্যাম্প উদ্ধার করে। 

চাকরি দেওয়ার নাম করে একাধিক ব্যক্তির থেকে টাকা তুলত ধৃত। বিমানবন্দরের একাধিক পাসও উদ্ধার করেছে পুলিস। গোটা বিষয় খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে পুলিস। আজকে ধৃতকে বিধাননগর আদালতে তোলা হবে। নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে। হেফাজতে নিয়ে পুলিস জানতে চায়, এই ব্যক্তি কত মানুষের সঙ্গে প্রতারণা করেছে চাকরি দেওয়ার নাম করে।

আরও পড়ুন, Kolkata: কেষ্টপুরের ফ্ল্যাট থেকে উদ্ধার মা-মেয়ের জোড়া দেহ, তীব্র চাঞ্চল্য...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.