Kolkata International Book Fair 2024: ১৭ বছরের গার্হস্থ্য হিংসার যন্ত্রণা ভুলিয়েছে 'ছেলে', আজ মায়ের লেখা বই উদ্বোধন করল চিকু!

দুঃসময়ে হাত ধরেছিল তার চিকু। ওষুধের সাথে ট্রমা থেকে অনেকটাই স্বাভাবিক করে তুলেছিল চিকু।

Updated By: Jan 27, 2024, 09:17 PM IST
Kolkata International Book Fair 2024: ১৭ বছরের গার্হস্থ্য হিংসার যন্ত্রণা ভুলিয়েছে 'ছেলে', আজ মায়ের লেখা বই উদ্বোধন করল চিকু!

কমলাক্ষ ভট্টাচার্য: জীবনের নানা উত্থান পতনের সাথে লড়াই করে আজ তিনি বহু প্রাণের দায়িত্ব তুলে নিয়েছেন নিজের কাঁধে। এমনই এক অসাধারণ ব্যক্তি ঝর্ণা ভট্টাচার্য। দীর্ঘ ১৭ বছর ধরে গার্হস্থ্য সহিংসতার শিকার হওয়ার পরেও, নিজের চেষ্টা এবং খুবই কাছের কিছু মানুষকে পাশে পেয়ে আজ সে জয়ী। নিজের জীবনের নানা ঘটনা নিয়ে লেখা বইয়ের উদ্বোধন করলেন আজ।

কারিগর প্রকাশনী থেকে প্রকাশিত হয়েছে ঝর্নার লেখা বই, "স্মৃতির অতলে"। তারই আনুষ্ঠানিক উদ্বোধন আজ কলকাতা আন্তর্জাতিক বইমেলাতে। জীবনের প্রত্যেকটি খারাপ সময় এবং সেই সময় দাড়িয়ে থাকা পাশের মানুষগুলির সাথে জীবনে এগিয়ে যাওয়ার ঘটনা তিনি সকলের কাছে প্রকাশ করতে চেয়েছেন নিজের লেখার মাধ্যমে। বইয়ের উদ্বোধন করালেন, নিজের ছেলে (পোষ্য) চিকুকে দিয়েই। বইটি লিখেছেনও চিকুকে উদ্দেশ্য করেই।

১৭ বছর ধরে গার্হস্থ্য সহিংসতার শিকার হওয়ার পর যখন খড়কুটে নিয়ে বাঁচতে চেয়েছিলেন, তখন তার হাত ধরেছিল তার চিকু। ওষুধের সাথে সাথে তাকে ট্রমা থেকে অনেকটাই স্বাভাবিক করে তুলতে পারার পিছনে, চিকুর অবদান নেহাতই কম নেই।

আরও পড়ুন, Sreela Majumdar: ক্যানসারে প্রয়াত শ্রীলা মজুমদার, মাত্র ৬৫-তেই নিভল জীবনদীপ!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.