Kolkata: দিনেদুপুরে গড়িয়াহাটের পেট্রোল পাম্পে ‘গুন্ডামি’, মারধর-প্রাণনাশের হুমকি ২ যুবকের

ম্যানেজারের ঘরে এসেও গুলি করে খুন করা হবে বলে শাসানি দিতে থাকে না তাঁরা। রেয়াত করা হয়নি মহিলা কর্মীদেরও।

Updated By: May 30, 2022, 06:33 PM IST
Kolkata: দিনেদুপুরে গড়িয়াহাটের পেট্রোল পাম্পে ‘গুন্ডামি’, মারধর-প্রাণনাশের হুমকি ২ যুবকের
সিসিটিভি ফুটেজ

নিজস্ব প্রতিবেদন : দিনে দুপুরে পেট্রোল পাম্পে ঢুকে ‘গুন্ডামি’। আঙুল উচিয়ে প্রাণনাশের হুমকি থেকে পেট্রোল পাম্পের কর্মীদের মারধর। সিসিটিভিতে ধরা পড়েছে সেই ছবি। ঘটনাটি খাস কলকাতার গড়িয়াহাটের। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। অস্ত্র দেখিয়ে হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। ইতিমধ্যেই এই ঘটনায় গড়িয়াহাট থানায় অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগের ভিত্তিতে দু’জনকে আটক করেছে পুলিস। 

অভিযোগ, সোমবার সকালে একটি গাড়িতে করে ওই পাম্পে আসেন কয়েকজন যুবক। পাংচার হয়ে যাওয়া টায়ার সারানোর দাবি জানান। কিন্তু প্রযুক্তিগত কারণে সেটি সারিয়ে দিতে পারেননি কর্মীরা। এরপরই রণমূর্তি ধারণ করেন ওই যুবকেরা। কর্মীদের লাগাতার হুমকি দিতে থাকেন। ম্যানেজারের ঘরে এসেও গুলি করে খুন করা হবে বলে শাসানি দিতে থাকে না তাঁরা। রেয়াত করা হয়নি মহিলা কর্মীদেরও। 

সিসিটিভিতে অস্ত্রের ছবি না ধরা পড়লেও, অভিযোগ অভিযুক্তদের একজনের কাছে পিস্তল ছিল। সেটি দেখিয়ে ভয় দেখানো হয়। আতঙ্ক ছড়ায় পেট্রোল পাম্পে। এরপরই ম্যানেজার ফোন করে ডিলারকে ঘটনার কথা জানান। ডিলার ফোন করে থানাকে খবর দেয়। পুলিস এসে দু’জনকে আটক করে থানায় নিয়ে যায়। 

এই ঘটনায় অভিযোগ দায়ের করেছেন পেট্রোল পাম্পের মালিক এস মিত্র। পাশাপাশি কলকাতা পুলিসের কমিশনার, জয়েন্ট কমিশনারকে মেল করেও ঘটনার অভিযোগ জানিয়েছেন তিনি। সেখানেই অস্ত্র দেখিয়ে হুমকি দেওয়ার কথা উল্লেখ করেন তিনি। 

আরও পড়ুন, Abhishek Banerjee: 'স্বতঃপ্রণোদিত পদক্ষেপের প্রয়োজন নেই', অভিষেকের বিরুদ্ধে মামলা খারিজ হাইকোর্টে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.