Kolkata Businessman Murder: কলকাতার প্রকাশ্য রাস্তায় ব্যবসায়ীকে কুপিয়ে খুন! গ্রেফতার ১...

Anandapur Murder: শুক্রবার সন্ধ্যায় আনন্দপুরের উত্তর পঞ্চান্ন গ্রামে কাজে এসেছিলেন আরিফ নামের ওই ব্যবসায়ী। অভিযোগ, রাস্তাতেই তাঁর উপর চড়াও হয় ওই ব্যবসায়ীর এক পরিচিত যুবক। রাস্তাতেই কুপিয়ে খুন করা হয় ব্যবসায়ীকে। রবিবার এই ঘটনায় গ্রেফতার  ১ ।

Updated By: Jul 28, 2024, 06:56 PM IST
Kolkata Businessman Murder: কলকাতার প্রকাশ্য রাস্তায় ব্যবসায়ীকে কুপিয়ে খুন! গ্রেফতার ১...

পিয়ালি মিত্র: শুক্রবার খাস কলকাতার রাস্তা থেকে উদ্ধার হয় এক ক্ষতবিক্ষত দেহ। জানা যায় 'কুপিয়ে খুন' করা হয়েছে এক ব্য়বসায়ীকে। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় আনন্দপুরে। রবিবার এই ঘটনায় গ্রেফতার  ১। ধৃতের নাম জাকির ওরফে লিলি। তবে এখনও ফেরার মূল অভিযুক্ত আব্বাস সহ দুজন। সিসিটিভিতে ওই যুবককে কোপাতে দেখা যায়, বলেই খবর। 

আরও পড়ুন- Diamond Harbour Local Fire: ডায়মন্ড হারবার লোকালে আগুন! চরম দুর্ভোগে যাত্রীরা...

পুলিস সূত্রে খবর, নিহত ব্যবসায়ীর নাম  আরিফ খান। তপসিয়া রোডের জড়িবুটি গলির বাসিন্দা ছিলেন তিনি। শুক্রবার সন্ধ্যায় আনন্দপুরের উত্তর পঞ্চান্ন গ্রামে কাজে এসেছিলেন আরিফ নামের ওই ব্যবসায়ী। অভিযোগ, রাস্তাতেই তাঁর উপর চড়াও হয় ওই ব্যবসায়ীর এক পরিচিত যুবক, যার নাম আব্বাস। সঙ্গে ছিল আরও দু'জন। ওই ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কোপ মারতে থাকে তারা। সেখানেই মৃত্যু হয় ওই ব্যবসায়ীর।

আরও পড়ুন- Bally Municipality Scam: দুর্নীতিতে বাধা দেওয়ায় SDO-র 'হুমকি'! বদলি বালি পুরসভার অফিসার, তদন্তে ৪ আধিকারিক...

রক্তাক্ত অবস্থায় যখন ওই ব্যবসায়ীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, তখন তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্‍সকরা। খবর পেয়ে হাসপাতালে পৌঁছন নিহতের পরিজনরা। ঘটনার আকস্মিকতায় হতবাক তাঁরা। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, পুরনো শক্রতার জেরে আরিফকে খুন করেছে পরিচিতিরাই। যদিও পরিবারের দাবি, কারও সঙ্গে ওই ব্যবসায়ীর শক্রতা ছিল বলে তাঁদের জানা নেই।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.