কলকাতার বুকে অমানবিক চিত্র, আবর্জনার স্তূপে সদ্যোজাতর দেহ খাচ্ছে কাক

আবর্জনা স্তুপে রয়েছে এক সদ্যোজাতর দেহ। যে দেহ ছিঁড়ে খাচ্ছে কাক। এই ঘটনাটি ঘটে সরশুনা থানা এলাকার শকুন্তলা পার্কে। স্থানীয়রা দেখে, রাস্তার ধারে আবর্জনাস্তুপ- এর মধ্যে এক সদ্যজাতর দেহ পড়ে রয়েছে। এদিন সকালে তা প্রথম দেখতে পায় পথচারীরা।

Updated By: Mar 18, 2023, 11:17 AM IST
কলকাতার বুকে অমানবিক চিত্র, আবর্জনার স্তূপে সদ্যোজাতর দেহ খাচ্ছে কাক
নিজস্ব চিত্র

সন্দীপ প্রামাণিক: শহর কলকাতায় দেখা গেল অমানবিক দৃশ্য। যা দেখে স্তম্ভিত এলাকাবাসীও। আবর্জনা স্তুপে রয়েছে এক সদ্যোজাতর দেহ। যে দেহ ছিঁড়ে খাচ্ছে কাক। এই ঘটনাটি ঘটে সরশুনা থানা এলাকার শকুন্তলা পার্কে। স্থানীয়রা দেখে, রাস্তার ধারে আবর্জনাস্তুপ- এর মধ্যে এক সদ্যোজাতর দেহ পড়ে রয়েছে। এদিন সকালে তা প্রথম দেখতে পায় পথচারীরা।  শুক্রবার সাতসকালে কলকাতার বেহালায় এ হেন দৃশ্য দেখে শিউরে উঠেছেন স্থানীয় বাসিন্দারা। 

আরও পড়ুন, Panchayet Election, Mamata Banerjee: পঞ্চায়েত ভোটের আগে ফের পর্যবেক্ষক পদ ফিরছে তৃণমূলে..

শুধু তাই নয়, সেই সদ্যোজাতের দেহ ছিঁড়ে খাচ্ছে কাক। এরপর সরশুনা থানায় খবর দেওয়া হয়। এই খবর পেয়েই পুলিস ঘটনাস্থলে এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। এই দৃশ্য দেখে স্তম্ভিত এলাকার স্থানীয় বাসিন্দারা। কীভাবে এই ঘটনা ঘটল, সদ্যোজাত কীভাবে সেখানে এল, তা নিয়েই প্রশ্ন উঠছে। এক প্রত্যক্ষদর্শীর বয়ান অনুযায়ী, সকালে আস্তাকুঁড়ে ওই সদ্য়োজাতর দেহ দেখতে পাওয়া যায়। এভাবে তো কোনও ভলোমানুষ একাজ করতে পারে না। প্লাস্টিক থেকে বের করে কাক ঠোকারাচ্ছিল তার দেহ। এরপরই পুলিসকে ফোন করি। তবে শিশুটিকে কেউ মৃত অবস্থাতেই সেখানে ফেলে যায় বলে দাবি স্থানীয়দের। 

এরপরই ঘটনাস্থলে আসে সরশুনা থানার পুলিস এবং সেই সদ্যোজাতর দেহ উদ্ধার করে নিয়ে যায়। পুলিস সূত্রে খবর, শুক্রবার সকাল ১০টা নাগাদ বেহালার সরশুনা থানা এলাকায় শকুন্তলা পার্কের কাছে রাস্তার ধারে আবর্জনার স্তূপের মধ্যে পড়েছিল প্লাস্টিকে মোড়া ওই সদ্যোজাতর দেহটি। কে বা কারা সেখানে ওই শিশুর দেহ ফেলে রেখে গিয়েছিল তা জানা যায়নি। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। এমন অমানবিক কাজ বিশ্বাস করতে পারছেন না স্থানীয়রা। 

আরও পড়ুন, Suvendu Adhikary: মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে বিরোধীদের! রাজ্যের কাছে রিপোর্ট তলব কেন্দ্রের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.