শহরের পানশালায় ভাঙচুর, তাণ্ডব দুষ্কৃতীদের

রাতের কলকাতায় পানশালায় দুষ্কৃতী তাণ্ডব। ডালহৌসির কাছে একটি পানশালায় ভাঙচুর চালাল দুষ্কৃতীরা। অভিযোগ রবিবার রাতে ডেকার্স লেনের ওই পানশালায় গান বাজনা চলছিল। অভিযোগ সে সময় মোবাইলে মহিলাদের ছবি তোলার চেষ্টা করে পানশালায় উপস্থিত দশ বারোজন যুবক। পানশালা কর্তৃপক্ষ বাধা দিলে বচসা চরমে ওঠে। যুবকদের সঙ্গে হাতাহাতি হয় তাঁদের। কয়েকজনের অল্প বিস্তর চোটও লাগে। অভিযোগ, এরপরই পানশালায় ভাঙচুর চালানো হয়। কিছুক্ষণের মধ্যেই পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।    

Updated By: Nov 10, 2014, 11:06 AM IST
শহরের পানশালায় ভাঙচুর, তাণ্ডব দুষ্কৃতীদের

ওয়েব ডেস্ক: রাতের কলকাতায় এক পানশালায় দুষ্কৃতী তাণ্ডব। ডালহৌসির কাছে একটি পানশালায় ভাঙচুর চালাল দুষ্কৃতীরা। রবিবার রাতে ডেকার্স লেনের ওই পানশালায় গান বাজনা চলছিল। অভিযোগ সে সময় মোবাইলে মহিলাদের ছবি তোলার চেষ্টা করে পানশালায় উপস্থিত দশ বারোজন যুবক। পানশালা কর্তৃপক্ষ বাধা দিলে বচসা চরমে ওঠে। যুবকদের সঙ্গে হাতাহাতি হয় তাঁদের।

এই হাতাহাতির ফলে কয়েকজনের অল্প বিস্তর চোটও লাগে। অভিযোগ, এরপরই পানশালায় ভাঙচুর চালানো হয়। কিছুক্ষণের মধ্যেই পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুষ্কৃতী তাণ্ডবের ফলে সেই পানশালা কার্যত লন্ডভন্ড হয়ে গিয়েছে। পুলিস ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে না আনলে তাণ্ডব আরও ছড়িয়ে পড়ত বলে আশঙ্কা প্রকাশ করেন ঘটনাস্থলে উপস্থিত মানুষরা।  

.