খালসা স্কুলের গণ্ডোগলের জেরে অবরোধ শুক্রবারও

খালসা গার্লস স্কুলের গণ্ডগোলের জের গড়াল রাস্তায়। বৃহস্পতিবারের ঘটনার প্রতিবাদে প্রায় আড়াই ঘণ্টা আশুতোষ মুখার্জি রোড অবরোধ হয়। বিক্ষোভ দেখান শিক্ষিকারা। দিনের ব্যস্ত সময়ে অবরোধের জেরে যানজটে চূড়ান্ত নাকাল হন যাত্রীরা। প্রধান শিক্ষিকাকে হেনস্থা করা হচ্ছে।

Updated By: Apr 20, 2012, 09:00 PM IST

খালসা গার্লস স্কুলের গণ্ডগোলের জের গড়াল রাস্তায়। বৃহস্পতিবারের ঘটনার প্রতিবাদে প্রায় আড়াই ঘণ্টা আশুতোষ মুখার্জি রোড অবরোধ হয়। বিক্ষোভ দেখান শিক্ষিকারা। দিনের ব্যস্ত সময়ে অবরোধের জেরে যানজটে  চূড়ান্ত নাকাল হন যাত্রীরা। প্রধান শিক্ষিকাকে হেনস্থা করা হচ্ছে। এর প্রতিবাদ জানিয়ে শুক্রবার দীর্ঘক্ষণ যদুবাবুর বাজারের সামনে রাস্তা অবরোধ করলেন খালসা গার্লস স্কুলের ছাত্র-অভিভাবক এবং শিক্ষিকারাও। অবরোধকারীদের অভিযোগ, অবরোধ হটাতে পুলিস তাঁদের সঙ্গে খারাপ ব্যবহার করেছে। দুজন ছাত্রী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি।
 
কিন্ত কেন হঠাত্‍ অবরোধ? প্রধান শিক্ষিকার অভিযোগ,  গত কয়েকদিন ধরে পরিচালন কমিটির সদস্য বলে পরিচয় দিয়ে কয়েকজন তাঁকে নানা ভাবে হুমকি দিচ্ছে। এমনকি জোড় করে পদত্যাগের চেষ্টা করানো হচ্ছে। অন্যদিকে স্কুলে বসেই পরিচালন কমিটির সদস্যরা কিন্তু পাল্টা অভিযোগ তুলেছেন প্রধান শিক্ষিকার বিরুদ্ধে। খালসা স্কুলকে দীর্ঘদিনের সমস্যা গড়িয়েছে আদালত পর্যন্তও।
 

.