বধূনির্যাতনের অভিযোগ না-নেওয়ায় সাসপেন্ড কালীঘাটের ওসি

কর্তব্যে গাফিলতির অভিযোগে সাসপেন্ড করা হল কালীঘাট থানার অতিরিক্ত ওসিকে। আগেই তাঁকে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। দিন তিনেক আগে স্বামীর বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ জানাতে থানায় যান এক মহিলা। তাঁর অভিযোগ, পুলিস প্রথমে বিষয়টিকে গুরুত্ব দেয়নি। এমনকি এফআইআর নিতেও তারা অস্বীকার করে। জেনারেল ডায়েরি করেই কালীঘাট থানা তাঁকে ফিরিয়ে দেয় বলে অভিযোগ।

Updated By: Apr 26, 2012, 04:29 PM IST

কর্তব্যে গাফিলতির অভিযোগে সাসপেন্ড করা হল কালীঘাট থানার অতিরিক্ত ওসিকে। আগেই তাঁকে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। দিন তিনেক আগে স্বামীর বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ জানাতে থানায় যান এক মহিলা। তাঁর অভিযোগ, পুলিস প্রথমে বিষয়টিকে গুরুত্ব দেয়নি। এমনকি এফআইআর নিতেও তারা অস্বীকার করে। জেনারেল ডায়েরি করেই কালীঘাট থানা তাঁকে ফিরিয়ে দেয় বলে অভিযোগ।
বুধবার ফের থানায় গিয়ে স্বামী-সহ পাঁচজনের বিরুদ্ধে এফআইআর করেন ওই মহিলা। এরপরই মহিলার স্বামী মনোজিত রায়কে গ্রেফতার করে পুলিস। ঘটনা জানাজানি হতেই কর্তব্যে গাফিলতির অভিযোগে কালীঘাট থানার অতিরিক্ত ওসি কল্যাণ দত্তকে সরিয়ে দেওয়া হয়। তিনি ছাড়া থানার ডিউটি অফিসার আর এন গুহকেও সাসপেন্ড করা হয়েছে। কল্যাণ দত্তর জায়গায় নিউ আলিপুর থানার অতিরিক্ত ওসিকে দায়িত্ব দেওয়া হয়েছে।

.