Justice Abhijit Gangopadhyay: ঢোক গিললেন বিচারপতি, এজি-র কাছে ক্ষমা চাইলেন 'দাবাং' অভিজিৎ

বিচারপতি গঙ্গোপাধ্যায় বলেন, ‘কয়েক দিন, আগে আমি আপনাকে অনেক কিছু বলেছি। আমি আপনাকে অনেক বছর ধরে চিনি। প্রায় ৩৭ বছর। আমি আপনার কাছে ক্ষমাপ্রার্থী। আই অ্যাম ভেরি সরি’। এই সময়ে রাজ্যের অ্যাডভোকেট জেনারেল বলেন, ‘আমিও, ওই দিন অনেক কিছু বলেছিলাম’। 

Updated By: Feb 6, 2024, 02:52 PM IST
Justice Abhijit Gangopadhyay: ঢোক গিললেন বিচারপতি, এজি-র কাছে ক্ষমা চাইলেন 'দাবাং' অভিজিৎ

অর্নবাংশু নিয়োগী: শেষ পর্যন্ত মিটলো বিচারপতি এজি দ্বন্দ্ব। ‘বন্ধু কিশোর এর কাছে ক্ষমা চাইতে হবে’, এমনই মন্তব্য করলেন কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

বিচারপতি গঙ্গোপাধ্যায় বলেন, ‘কয়েক দিন, আগে আমি আপনাকে অনেক কিছু বলেছি। আমি আপনাকে অনেক বছর ধরে চিনি। প্রায় ৩৭ বছর। আমি আপনার কাছে ক্ষমাপ্রার্থী। আই অ্যাম ভেরি সরি’।

তিনি আরও বলেন, ‘আমায় আমার বন্ধু কিশারের কাছে ক্ষমা চাইতে হবে। আমি রাগের মাথায় অনেক কিছু বলেছি। বারের সকলের জানা উচিত। আমি ক্ষমাপ্রার্থী’।

আরও পড়ুন: Kolkata: ছক কষে নিজের প্রেমিকের সঙ্গে বান্ধবীর অন্তরঙ্গ ভিডিয়ো তুলে ব্ল্যাকমেইল! গ্রেফতার শিক্ষিকা...

এই সময়ে রাজ্যের অ্যাডভোকেট জেনারেল বলেন, ‘আমিও, ওই দিন অনেক কিছু বলেছিলাম’।

বিচারপতি প্রত্যুত্তরে বলেন, ‘আপনি,যা শুনেছেন তাই বলেছেন। তবে আমি যা বলেছিলাম রাগ করে’।

বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় আরও বলেন, ‘আপনারা জানেন না, কিশোর আমার কত উপকার করেছে। এমনও হয়েছে, কিশোর আর আমার আর এক বন্ধু না থাকলে আমি মরে যেতাম’।

তিনি যোগ করেন, ‘কিশোর, আমি, জয়মাল্য আরও কয়েকজন আমরা এক সঙ্গে ঘুরে বেড়াতাম’।

আরও পড়ুন: Suvendu Adhikari: 'মমতাকে টাইট দিতে গিয়েছিলাম, টাইট দিয়ে এসেছি', দিল্লি থেকে ফিরলেন শুভেন্দু...

মেডিক্যাল কলেজগুলিতে ভর্তির প্রসঙ্গে কাস্ট সার্টিফিকেট জাল করার অভিযোগ ওঠে। একে কেন্দ্র করে দায়ের হওয়া মামলা নিয়ে কিছু দিন আগে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় এবং রাজ্যের অ্যাডভোকেট জেনারেল কিশোর দত্তর মধ্যে বাকবিতণ্ডা হয় ৷

বিচারপতির বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তোলেন এজি। বিচারপতির পালটা দাবি ছিল যে কিশোর দত্ত ‘পাদুকালেহন’ করে দ্বিতীয়বার এজি হয়েছেন ৷

সোমবার অন্য একটি মামলার শুনানির সময় বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় ক্ষমা চেয়ে নেন রাজ্যের অ্যাডভোকেট জেনারেল কিশোর দত্তর কাছে ৷

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.