আবাসনের তিন তলার ব্যালকনি থেকে ঝাঁপ? রক্তাক্ত অবস্থায় উদ্ধার ৩ বছরের শিশুকন্যা-সহ মহিলা

জানা গিয়েছে,  এসবিআই স্টাফ রেসিডেন্সিয়াল কমপ্লেক্সের ৩ নম্বর বিল্ডিংয়ের ৯ নম্বর ফ্ল্যাটে থাকেন ওই মহিলা। এদিন রাতে ফ্ল্যাটের তিন তলার ব্যালকিন থেকে কিছু একটা পড়ার আওয়াজ শুনতে পান নিরাপত্তারক্ষীরা।

Reported By: রণয় তেওয়ারি | Updated By: Sep 10, 2020, 02:57 PM IST
আবাসনের তিন তলার ব্যালকনি থেকে ঝাঁপ? রক্তাক্ত অবস্থায় উদ্ধার ৩ বছরের শিশুকন্যা-সহ মহিলা
ছবি-রণয় তিওয়ারি

নিজস্ব প্রতিবেদন: আবাসন চত্বর থেকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার মহিলা ও তাঁর শিশুকন্যা। বুধবার রাত দেড়টা নাগাদ ঘটনাটি ঘটে কসবা থানা এলাকার বৈকুন্ঠ ঘোষ রোডে।

এক মহিলা এবং তাঁর ৩ বছরের শিশু কন্যাকে গুরুতর জখম অবস্থায় পড়ে থাকতে দেখে চাঞ্চল্য ছড়াল আবাসন চত্বরে। রাতেই তাঁদের উদ্ধার করে রুবি জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে কসবা থানার পুলিm।

জানা গিয়েছে,  এসবিআই স্টাফ রেসিডেন্সিয়াল কমপ্লেক্সের ৩ নম্বর বিল্ডিংয়ের ৯ নম্বর ফ্ল্যাটে থাকেন ওই মহিলা। এদিন রাতে ফ্ল্যাটের তিন তলার ব্যালকিন থেকে কিছু একটা পড়ার আওয়াজ শুনতে পান নিরাপত্তারক্ষীরা। তাঁরা গিয়ে দেখেন ওই মহিলা ও তাঁর শিশুকন্যাটি গুরুতর জখম অবস্থায় পড়ে রয়েছেন। সেই সময়ে ফ্ল্যাটের মধ্যে মহিলার স্বামী ও শাশুড়ি ছিলেন।

লাদাখের উত্তেজনার মধ্যেই বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে IAF-এ যোগ দিচ্ছে রাফাল যুদ্ধবিমান  

তবে মহিলা তাঁর শিশুকন্যাকে নিয়ে কীভাবে তিন তলার ব্যালকনি থেকে পড়ে গেলেন,  নাকি তিনি আত্মহত্যার চেষ্টা করেছিলেন,  সেই বিষয়ে তদন্ত শুরু করেছে কসবা থানার পুলিস।

.