গোপন ডেরা থেকে ভিডিও ফুটেছে বয়ান পাঠালেন সাম্বিয়ার ফেরার বন্ধু জনি

রেড রোড কাণ্ডের ৪ দিন পরে পুলিসের জালে সাম্বিয়া সোহরাব। তবে এখনও অধরা তাঁর দুই বন্ধু জনি এবং শানু। অধরা তার বাবা মহম্মদ সোহরাব এবং দাদা আম্বিয়াও। তবে এবার ২৪ ঘণ্টার হাতে বিস্ফোরক ফুটেজ। পুলিসের নজড় এড়িয়ে গোপন ডেরা থেকেই ভিডিও তুলে নিজের বয়ান পাঠালেন সাম্বিয়ার ফেরার বন্ধু জনি। ঘটনার দিন রাতের পুঙ্খানুপুঙ্খ বিবরণ দিয়েছেন তিনি। এবার শুনে নেওয়া যাক কী বলছেন জনি।  

Updated By: Jan 17, 2016, 09:34 AM IST
গোপন ডেরা থেকে ভিডিও ফুটেছে বয়ান পাঠালেন সাম্বিয়ার ফেরার বন্ধু জনি

ওয়েব ডেস্ক: রেড রোড কাণ্ডের ৪ দিন পরে পুলিসের জালে সাম্বিয়া সোহরাব। তবে এখনও অধরা তাঁর দুই বন্ধু জনি এবং শানু। অধরা তার বাবা মহম্মদ সোহরাব এবং দাদা আম্বিয়াও। তবে এবার ২৪ ঘণ্টার হাতে বিস্ফোরক ফুটেজ। পুলিসের নজড় এড়িয়ে গোপন ডেরা থেকেই ভিডিও তুলে নিজের বয়ান পাঠালেন সাম্বিয়ার ফেরার বন্ধু জনি। ঘটনার দিন রাতের পুঙ্খানুপুঙ্খ বিবরণ দিয়েছেন তিনি। এবার শুনে নেওয়া যাক কী বলছেন জনি।  

জনি জানিয়েছেন সেদিন অতিরিক্ত মদ্যপানের জেরে বন্ধুরা সকলেই ঠিক করেছিলেন গাড়ি পার্ক করে দেওয়ার। শুধুমাত্র বেপরোয়া ছিলেন সাম্বিয়া। কার্যত ঝগড়া করেই গাড়ি নিয়ে বেরোন তিনি। তবে সাম্বিয়ার গাড়িতে ছিলেন না অন্য কেউই। আর এখানেই ধোঁয়াশা। সাম্বিয়া বলছেন গাড়িতে ছিলেন ৩ জন। একই দাবি করেছিল পুলিসও। জনি বয়ানে জানাচ্ছে সাম্বিয়ার অডির পিছনে স্কোরপিওতে ছিলেন তিনি ও শানু। সেনার দাবি অবশ্য সিলমোহর দিচ্ছে জনির বক্তব্যেই। তবে কি সত্যিই ঘটনার সময়ে গাড়িতে একাই ছিলেন সাম্বিয়া? তৈরি হচ্ছে নয়া বিতর্ক।

.