'কলকাতায় ডেঙ্গিতে মারছেন, বীরভূমে উস্কানি দিয়ে', ফিরহাদকে 'শান্ত' হতে বললেন জীতেন্দ্র!

ট্যুইট করে জিতেন্দ্র তিওয়ারি লেখেন, 'ববি দা (ফিরহাদ হাকিম) এবার একটু শান্ত হন। কলকাতায় মারছেন ডেঙ্গিতে,বীরভূমে উস্কানিতে।'

Updated By: Nov 6, 2022, 10:08 AM IST
'কলকাতায় ডেঙ্গিতে মারছেন, বীরভূমে উস্কানি দিয়ে', ফিরহাদকে 'শান্ত' হতে বললেন জীতেন্দ্র!
ফাইল ছবি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: পঞ্চায়েত ভোটের তোড়জোড় শুরু করে দিয়েছে সব দলই। শনিবার রামপুরহাটের হাসন বিধানসভার বিষ্ণুপুরে ফিরহাদের সভা ছিল। ফিরহাদ বীরভূমের মাটিতে দাঁড়িয়ে অনুব্রত মণ্ডলকে আজ বাঘের সঙ্গে তুলনা করলেন। তিনি বলেন, বাঘকে কিছু দিনের জন্য খাঁচায় রেখেছ। সারা জীবন পারবে না। সেই বাঘ যখন ফের বেরিয়ে আসবে তখন আজ যেসব শেয়ালগুলো হুক্কাহুয়া করছে তারা সবাই পালিয়ে যাবে। এরপর তাঁর এই মন্তব্যের জন্য তাঁকে কটাক্ষ করতে ছাড়লেন না আসানসোলের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি। কেবল কটাক্ষই নয় কিছুটা ব্যঙ্গের সুরে ফিরহাদকে 'শান্ত হয়ে থাকার' পরামর্শ দিলেন জিতেন্দ্র। 

আরও পড়ুন, East Bardhaman: তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব চরমে, একসঙ্গে আটজনের পদত্যাগ পূর্ব বর্ধমানে

ট্যুইট করে জিতেন্দ্র তিওয়ারি লেখেন, 'ববি দা (ফিরহাদ হাকিম) এবার একটু শান্ত হন। কলকাতায় মারছেন ডেঙ্গিতে,বীরভূমে উস্কানিতে।' রাজ্যের পুর ও নগরোন্নয়মন্ত্রী ফিরহাদ হাকিমের সঙ্গে আসানসোল পুর প্রশাসক বোর্ডের প্রাক্তণ চেয়ারম্যান তথা প্রাক্তণ তৃণমূল বিধায়ক জিতেন্দ্র তিওয়ারির দলবদল নিয়ে তিক্ততা বিধানসভা নির্বাচনের সময় থেকেই। 

গরু ও কয়লাপাচারকাণ্ডে জেলবন্দি অনুব্রতর একের পর এক কীর্তি ফাঁস করছে সিবিআই – ইডি। গ্রেফতার হয়েছেন অনুব্রতর দেহরক্ষী সায়গল হোসেনও। তাঁকে দিল্লি নিয়ে গিয়েছে ইডি। দিল্লিতে ইডির জেরার মুখোমুখি হয়েছেন তাঁর মেয়ে। এমনাবস্থায় অনুব্রতর লটারিলাভ তদন্ত নিয়েও মুখ খোলেন ফিরহাদ। শুধু অনুব্রত প্রসঙ্গই নয় সিউড়িতে দলীয় কর্মীদের সঙ্গে বৈঠকে ফিরহাদ বলেন, তুমি যদি শান্তি চাও তাহলে আমিও শান্তিতে ভোট করব। তুমি কেঁচো হয়ে সাপের সামনে লাফালাফি করবে আর আমি চুপ করে বসে থাকব, এটা সম্ভব নয়।

প্রসঙ্গত, কয়লা পাচার মামলায় একদিকে তদন্ত করছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই-ইডি। সমান্তরালভাবে সেই তদন্ত শুরু করেছে সিআইডিও। এমনকী, আসানসোলের প্রাক্তন মেয়র তথা বর্তমান বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারিকে সমন পাঠিয়েছিল সিআইডি। তবে ফিরহাদ হাকিম ও জিতেন্দ্র তিওয়ারির রাজনৈতিক বিতন্ডা আজকের নয়। 

আরও পড়ুন, Weather Report: শীতের আমেজ রাজ্যে, ঝলমলে আকাশে কমছে তাপমাত্রা পারদ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.