আধিকারিকদের জেসপ ঘুরে দেখে রিপোর্ট জমার নির্দেশ কোর্টের

রেল এবং রাজ্যের আধিকারিকদের জেসপ ঘুরে দেখে রিপোর্ট জমার নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট। জেসপকে বরাত দিয়েও সময়মতো রেক না পাওয়ার অভিযোগ করে রেল। এ সংক্রান্ত মামলার শুনানিতে আজ বিচারপতি জয়মাল্য বাগচি নির্দেশ দেন, আগামী ১৬ ডিসেম্বরের মধ্যে রেল ও রাজ্যের আধিকারিকদের জেসপে যেতে হবে।

Updated By: Dec 12, 2016, 02:15 PM IST
আধিকারিকদের জেসপ ঘুরে দেখে রিপোর্ট জমার নির্দেশ কোর্টের

ওয়েব ডেস্ক: রেল এবং রাজ্যের আধিকারিকদের জেসপ ঘুরে দেখে রিপোর্ট জমার নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট। জেসপকে বরাত দিয়েও সময়মতো রেক না পাওয়ার অভিযোগ করে রেল। এ সংক্রান্ত মামলার শুনানিতে আজ বিচারপতি জয়মাল্য বাগচি নির্দেশ দেন, আগামী ১৬ ডিসেম্বরের মধ্যে রেল ও রাজ্যের আধিকারিকদের জেসপে যেতে হবে।

আরও পড়ুন- কপ্টার দুর্নীতিতে এবার সিবিআই-এর ডাক পেতে পারেন মনমোহন সিং

হাইকোর্টের নির্দেশ, উত্তর চব্বিশ পরগনার জেলাশাসক এবং ADG-CID ও রেলের স্টোর বিভাগের ডিরেক্টর বা তাঁদের প্রতিনিধিরা কারখানায় গিয়ে অবস্থা খতিয়ে দেখে জিনিসপত্র নিজেদের হেফাজতে নেবেন। ষোলোই ডিসেম্বরের মধ্যে তাঁদের আদালতে রিপোর্ট দিতে হবে।

গত ১৯ ডিসেম্বর পরবর্তী শুনানি। রেলের অভিযোগ, পঞ্চাশ কোটি টাকার কাঁচামাল জেসপকে দেওয়া হলেও তারা চুক্তি মেনে রেক সরবরাহ করেনি। ইতিমধ্যেই সংস্থার কর্ণধার পবন রুইয়াকে হেফাজতে নিয়েছে CID. রেলের বরাত সংক্রান্ত নথিপত্র নষ্ট করতে ইচ্ছাকৃতভাবে কারখানার আগুন লাগানোর অভিযোগেও শুরু হয়েছে তদন্ত।

.