JU Student Death: 'আলু'কে তলব বিশ্ববিদ্যালয়ের তদন্ত কমিটির, হাজিরার পর কী বললেন অরিত্র?

পুলিসের পর এবার অভ্যন্তরীণ তদন্ত কমিটি। যাদবপুর কাণ্ডে এবার অরিত্র মজুমদার ওরফে আলুকে তলব করে বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ তদন্ত কমিটির। ঘটনার সময় বা পরে কোথায় ছিলেন অরিত্র? জানতে চায় তদন্ত কমিটি। 

Updated By: Aug 23, 2023, 04:02 PM IST
JU Student Death: 'আলু'কে তলব বিশ্ববিদ্যালয়ের তদন্ত কমিটির, হাজিরার পর কী বললেন অরিত্র?
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুলিসের পর এবার অভ্যন্তরীণ তদন্ত কমিটি। অরিত্র মজুমদার ওরফে আলুকে তলব করে বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ তদন্ত কমিটি। ঘটনার সময় বা পরে কোথায় ছিলেন অরিত্র? জানতে চায় তদন্ত কমিটি। যাদবপুর বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষের ছাত্রের মৃত্যুর পর অভ্যন্তরীণ তদন্ত কমিটি গঠন করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। সেই কমিটিই তলব করেছে অরিত্রকে।

আরও পড়ুন, JU Student Death: সব কিছু তুড়ি মারলেই হয়ে যায় না, CCTV প্রশ্নে মেজাজ হারালেন উপাচার্য বুদ্ধদেব সাউ

এদিন বেলা ১১.৩০-এ তাঁকে হাজির হতে বলা হয়েছিল তদন্ত কমিটির তরফে। কমিটি থেকে বেরিয়ে অরিত্র মজুমদার বলেন, আমি চাই অবিলম্বে দোষীরা চিহ্নিত হোক এবং শাস্তি পাক। যেহেতু তদন্তে চলছে তাই এর থেকে বেশি কিছু বলার নেই। ছাত্র মৃত্যুর ঘটনার পর সমাজ মাধ্যমে অরিত্র মজুমদার ওরফে ‘আলু’র নাম ছড়িয়ে যায়। প্রথমে এ নিয়ে তাঁকে টু শব্দ করতে শোনা যায়নি।

পরে মঙ্গলবার দীর্ঘ ফেসবুক পোস্ট করেন অরিত্র। নিজেকে নির্দোষ বলে দাবি করেন তিনি। ঘটনার দিন তিনি হস্টেলে যাননি। যে কোনও তদন্তের মুখোমুখি হতে তিনি প্রস্তুত বলেও ফেসবুকে লিখেছেন। যাদবপুরে পড়ুয়ামৃত্যুর ঘটনার পর হঠাৎ করেই সামনে আসে বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং বিভাগের গবেষক অরিত্র মজুমদার ওরফে আলুর নাম। 

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ তদন্ত কমিটি আগেই অরিত্রকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করে। সেই অনুযায়ী বুধবার সকাল সাড়ে ১১টা নাগাদ যাদবপুর বিশ্ববিদ্যালয়ে হাজিরা দেন তিনি। 

আরও পড়ুন, JU Student Death: যাদবপুরের হস্টেলে থাকতে চেয়ে উপাচার্যকে চিঠি অধ্যাপকের!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.