সঞ্জয় রায়ের মৃত্যু নিয়ে আজই রিপোর্ট দিতে পারে তদন্ত কমিটি

সঞ্জয় রায়ের মৃত্যু নিয়ে আজই রিপোর্ট দিতে পারে তদন্ত কমিটি। আজই সঞ্জয়ের ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার কথা। তা হাতে পেলেই চূড়ান্ত রিপোর্ট দেওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেবে কমিটি। কারণ, সঞ্জয়ের ময়নাতদন্ত রিপোর্টের ওপর অনেক কিছু নির্ভর করছে।

Updated By: Mar 2, 2017, 09:39 AM IST
সঞ্জয় রায়ের মৃত্যু নিয়ে আজই রিপোর্ট দিতে পারে তদন্ত কমিটি

ওয়েব ডেস্ক : সঞ্জয় রায়ের মৃত্যু নিয়ে আজই রিপোর্ট দিতে পারে তদন্ত কমিটি। আজই সঞ্জয়ের ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার কথা। তা হাতে পেলেই চূড়ান্ত রিপোর্ট দেওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেবে কমিটি। কারণ, সঞ্জয়ের ময়নাতদন্ত রিপোর্টের ওপর অনেক কিছু নির্ভর করছে।

এবিষয়ে দিল্লি, মুম্বই এবং দক্ষিণ ভারতের বিভিন্ন বিশেষজ্ঞদের পরামর্শ নিচ্ছে কমিটি। কমিটির আশঙ্কা, সঞ্জয় কাণ্ড আদালত পর্যন্ত গড়াতে পারে। তাই তাড়াহুড়ো না করে, সব দিক খতিয়ে দেখেই রিপোর্ট দিতে চায় কমিটি। ইতিমধ্যে শহরে এসেছেন অ্যাপোলোর শীর্ষকর্তারাও।

অন্যদিকে, তদন্তে সামনে এল অ্যাপোলোর চূড়ান্ত অমানবিক ছবি। সঙ্কটজনক সঞ্জয় রায়কে SSKM হাসপাতালে আনার পর তাঁর পোশাক খুলে নেন অ্যাপোলোর কর্মীরা। ওই পোশাক অ্যাপোলোর ছিল। এবিষয়ে আগেই অভিযোগ করে সঞ্জয়ের পরিবার। মুমুর্ষু সঞ্জয়কে এরপর SSKM থেকে চাদর দেওয়া হয়।

এবিষয়ে অ্যাপোলোর কর্মীদের সঙ্গে কথা বলেছে তদন্ত কমিটি। কমিটির কাছে অ্যাপোলোর কর্মীদের সাফাই, পোশাক না নিয়ে গেলে জবাবদিহি করতে হত। এর জন্য চাকরিও যেতে পারত।

আরও পড়ুন, অ্যাপোলোয় সঞ্জয় রায়ের চিকিত্সায় চূড়ান্ত গাফিলতির অভিযোগ

.